বিএনপি নেতা আলী আজম কারাগারে

  

পিএনএস ডেস্ক : সামাজিক যোগাযোগমাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি নেতা আলী আজম চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার সকালে জেলা শহরের পশ্চিম পাইকপাড়া থেকে গ্রেপ্তারের পর বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার আলী আজম চৌধুরী জেলা বিএনপির গণবিষয়ক সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা জজ আদালতের জাতীয়তাবাদী আইনজীবী পরিষদের সদস্য। তিনি নাসিরনগর উপজেলার বুড়িশ্বর গ্রামের সিরাজ চৌধুরীর ছেলে। তার বিরুদ্ধে মামলাটি করেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম।

পুলিশ জানায়, পাঁচ-ছয় দিন আগে বিএনপি নেতা আলী আজম চৌধুরী ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য লেখেন। তবে তার পরিবারের দাবি, তিনি ফেসবুকে আপত্তিকর কিছু লেখেননি। অন্যের একটি মন্তব্য নিজের ফেসবুক আইডি থেকে শেয়ার করেন। তিনি আইন পেশায় জড়িত এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর কিছু লেখার মানসিকতা লালন করেন না।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ধর্মজিৎ সিনহা জানান, ফেসবুকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য ও ইসলামিক একটি অডিওর শব্দ পরিবর্তন করে ওই বিএনপি নেতা পোস্ট করেন। এ অভিযোগে করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন