চট্টগ্রামে যে কয়দিনের জন্য কারফিউ চান বিএনপির ভাইস চেয়ারম্যান নোমান!

  04-06-2020 11:54AM

পিএনএস ডেস্ক: চট্টগ্রাম নগরীতে করোনা ভাইরাসের সংক্রমণ মহামারি আকার ধারণ করেছে উল্লেখ করে গভীর উদ্বেগ প্রকাশ করে পুরো বন্দরনগরীতে ২ সপ্তাহের কারফিউ জারি করতে সরকারের কাছে দাবি জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান।

বুধবার (৩ জুন) এক বিবৃতিতে মানবিক বিপর্যয় এড়াতে চট্টগ্রাম মহানগরীকে রেডজোন হিসেবে চিহ্নিত করার অন্তত ২ সপ্তাহের জন্য কারফিউ জারির দাবি জানান তিনি।

বিবৃতিতে বলা হয়, চট্টগ্রামে করোনা রোগীদের জন্য পর্যাপ্ত আইসিইউ ফ্যাসিলিটিসহ কোনও উন্নত চিকিৎসার ব্যবস্থা নেই। গত কয়েকদিনের ব্যবধানে চট্টগ্রামে উপযুক্ত চিকিৎসা না পেয়ে অনেকেই মৃত্যুবরণ করেছেন।

বিবৃতিতে তিনি এই দুর্যোগময় মুহূর্তে চট্টগ্রামের প্রাইভেট হসপিটাল মালিকদের সেবার মনোভাব নিয়ে করোনায় আক্রান্ত মানুষের প্রতি মানবিক হওয়ার আহ্বান জানান।

বিবৃতিতে আবদুল্লাহ আল নোমান ইতোমধ্যে চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

করোনায় আক্রান্ত হয়ে সাংবাদিক, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ ও সমাজের বিভিন্নস্তরের মানুষ যারা আইসোলেশনে আছেন তাদের প্রতি সহমর্মিতা প্রকাশ করেছেন এবং তাদের আশু সুস্থতা কামনা করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন