১২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার, বিএনপি নেতা কারাগারে!

  

পিএনএস ডেস্ক: ইয়াবাসহ গ্রেফতারের পর পাটগ্রাম উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আলী আজমকে (৫০) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। রবিবার (২ আগস্ট) পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া এলাকায় আলী আজমের বাসায় অভিযান চালিয়ে পুলিশ ১২৫ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। এ সময় তার সহযোগী জুম্মন বাবুকেও (২৩) গ্রেফতার করা হয়। পরে সোমবার (৩ আগস্ট) বিকালে আলী আজম ও জুম্মন বাবুকে লালমনিরহাটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে উপস্থিত করা হলে আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত ও লালমনিরহাট কোর্ট থানার সিএসআই মুসা আলম এসব তথ্য জানান।

আলী আজম পাটগ্রাম উপজেলার তফিজ উদ্দিনের ছেলে এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ খোরশেদ রেজার ছোট ভাই। আলী আজম ২০০১ সালে জাতীয় পার্টির (জেপি) প্রার্থী হয়ে সাইকেল প্রতীক নিয়ে লালমনিরহাট-১ আসনে (পাটগ্রাম-হাতীবান্ধা) এমপি নির্বাচন করেন। তার সহযোগী জুম্মন রসুলগঞ্জ এলাকার বেলাল হোসেনের ছেলে।

পুলিশের দাবি, বিএনপি নেতা আলী আজম দীর্ঘদিন ধরে সীমান্ত পথে ভারতীয় গরু, ইয়াবা, ফেনসিডিল ও মদ, কাপড় চোরাচালান এবং স্থানীয় প্রভাবশালী ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তি, বুড়িমারী স্থলবন্দর ব্যবহারকারী সিএন্ডএফ এজেন্ট, আমদানি-রফতানিকারক ব্যবসায়ীদের কাছে মাদক সরবরাহ করে আসছিল।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন