তারেককে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান করার সিদ্ধান্ত ভুল ছিলো: জাফরুল্লাহ

  

পিএনএস ডেস্ক : লন্ডনে নির্বাসিত তারেক রহমানকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান করার সিদ্ধান্তু ভুল ছিলো বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

ডা. জাফরুল্লাহ দেশের একটি গণমাধ্যমকে বলেন, উনাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা যায় না। কারণ উনি বাইরে আছেন। তাই এটা ভুল কাজই করেছেন। তবে এখন এতো পরিবর্তন করার প্রয়োজন নাই। কিন্তু কর্মীরা যাতে কথা বলতে পারে, বিশ্বাস রাখতে পারে- এজন্য আমি বলেছি, তাদের কাউন্সিল করে গণতান্ত্রিক পদ্ধতিতে নতুন করে কমিটি ঠিক করা উচিত।

বিএনপি মনোনয়ন বাণিজ্য করছে- এমন গুঞ্জন নিয়ে তিনি বলেন, গুঞ্জন রয়েছে। তবে তারাই বলতে পারবেন যে, কেন কথা উঠেছে। তারেক রহমানসহ অন্যদের কথাও তো উঠেছে। কিন্তু এটা তারাই জানেন। আর কিছু একটা না হলে তো এসব কথা উঠতো না।

ডা. জাফরুল্লাহ বলেন, আমার মতে খালেদা জিয়া প্রায় অবসর জীবন-যাপন করছেন। আর তারেক রহমানও (লন্ডন) সেখানে। সেই কারণে তারা একে অপরকে সুখ ও দুঃখের কথা বলতে পারেন। আর তাদের অফিস সেক্রেটারি দরকার। এজন্য আমি বলেছিলাম, জাইমাকে যদি দেশে পাঠাতেন, তাহলে তিনি কাজকর্ম ও রাজনীতি শিখতে পারতেন। আর জনগণ কথা বলতে চায়। কিন্তু কথা বলার জন্য লোক তো নাই। কার সাথে কথা বলবে?

বিএনপি কাউন্সিল ও মিটিং করে না। কাউন্সিল ও মিটিংটা করা দরকার বলে দলটিকে পরামর্শ দিয়েছেন জাফরুল্লাহ চৌধুরী।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন