সরকারের পতন এখন সময়ের ব্যাপার: মওদুদ

  

পিএনএস ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, দেশে দুর্যোগ চলছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও যেভাবে সর্বত্র দুর্নীতির মহোৎসব চলছে এতে জনগণ কঠিন সময় পার করছে। লাগামহীন দূর্নীতির কারণে এ সরকারের পতন এখন সময়ের ব্যাপার।

বৃহস্পতিবার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মানিকপুরের গ্রামের নিজ বাড়িতে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের এক যৌথসভা চলাকালে টেলি কনফারেন্সে এসব কথাগুলো বলেন তিনি।

মওদুদ বলেন, দুর্নীতির মহাদূর্যোগে আছে আওয়ামী লীগ সরকার। মামলা-হামলা, অত্যাচার নির্যাতন করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকা যায় না। এ সরকারের পতনও অবস্যম্ভাবী। করোনা মহামারি নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণ ব্যর্থ। করোনার পর সারা বিশ্বে একটি বড় ধরণের পরিবর্তন আসবে। এসময় বাংলাদেশের রাজনীতিতেও বড় পরিবর্তন ঘটবে।

এজন্য দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জনগণের পাশে থেকে কাজ করার আহ্বান জানান তিনি।

মওদুদ আরও বলেন, যারা দলের মধ্যে বিভেদ ও বিদ্বেষ সৃষ্টি করে তাদের বিষয়ে সজাগ থাকতে হবে। এদের শোধরানোর সময় দেওয়া হলো। এরপরও তারা যদি দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করে তাদের বিরুদ্ধে দলীয় কঠোর সিদ্ধান্ত নেওয়া হবে। বিশৃঙ্খলাকারীরা সরকারের এজেন্ডা বাস্তবায়নের জন্য সরকারের পৃষ্ঠপোষকতা নিয়ে এধরনের অপকর্ম করে যাচ্ছে।

তিনি বলেন, অনেক বছর পর কোম্পানীগঞ্জের বিএনপি এখন সু-সংগঠিত হয়েছে।

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপনের সঞ্চালনায় যৌথ সভায় বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি নুরুল আমিন নুরু চেয়ারম্যান, আবদুল মতিন তোতা প্রমূখ।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন