রিজভীর শারীরিক অবস্থার উন্নতি

  

পিএনএস ডেস্ক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর এনজিওগ্রাম সম্পন্ন হওয়ার পর তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে এ তথ্য জানিয়েছেন বিএনপির সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ও তার ব্যক্তিগত চিকিৎসক ডা. রফিকুল ইসলাম।

তিনি বলেন, ‘গতকাল বৃহস্পতিবার এনজিওগ্রাম করার পর আজ তার শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে। তবে তার শরীর খুব দুর্বল। পর্যাপ্ত বিশ্রাম প্রয়োজন।’

গতকাল ল্যাব এইড হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. সোহরাবুজ্জামান, প্রফেসর ডা. আব্দুস জাহেদ ও ডা. মাহবুবুর রহমানের নেতৃত্বে রিজভী আহমদের এনজিওগ্রাম করা হয়। তার হার্টে একটি ব্লক ধরা পরলেও সেটি ইনজেকশনের মাধ্যমে অপসারণ করা হয়েছে। ৪ সপ্তাহ পর আবারো পরীক্ষা করতে হবে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন।

গত মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধন কর্মসূচি শেষ করে নিজের গাড়িতে ওঠেন রিজভী। এরপরই বুকে ব্যাথা অনুভব করলে প্রথম তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয় বলে জানান তার সহকারী আরিফুর রহমান তুষার। এরপর দ্রুত সেখান থেকে তাকে ধানমন্ডির ল্যাব এইডে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে সিসিইউতে রেখে চিকিৎসা দেয়া হয়।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন