রিজভীর জন্য দোয়া চাইলেন প্রিন্স

  21-10-2020 01:42PM

পিএনএস ডেস্ক:বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব ও দফতরের দায়িত্বপালনরত রুহুল কবির রিজভী আহমেদের স্থলাভিষিক্ত হয়ে প্রথম দিনের সংবাদ সম্মেলনে তার জন্য দোয়া চেয়েছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স। বুধবার (২১ অক্টোবর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, আপনারা জানেন, অ্যাডভোকেট রুহুল কবির রিজভী সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন। বর্তমানে তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তিনি বর্তমানে আশঙ্কামুক্ত ও স্থিতিশীল অবস্থায় আছেন। আমরা তার আশু রোগমুক্তি কামনা করছি। পাশাপাশি দেশবাসীর প্রতিও তার দ্রুত সুস্থতার জন্য দোয়া চাইছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন রিজভীকে সুস্থতা দান করুন-এই দোয়া করি।

তিনি আরো বলেন, এছাড়াও আমাদের বেশ কিছু নেতাকর্মী যারা করোনাভাইরাসসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন তাদেরও দ্রুত সুস্থতা কামনা করছি।

প্রসঙ্গত, গত ১৫ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে একটি কর্মসূচি শেষে অসুস্থ হয়ে পড়েন রিজভী। তারপর থেকে তিনি চিকিৎসাধীন। তার হার্টে ব্লক ধরা পড়েছে। কিছুদিন তাকে চিকিৎসা ও বিশ্রামে থাকতে হবে। সে জন্য গত সোমবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে অতিরিক্ত দায়িত্ব হিসেবে দফতরের দায়িত্ব পালনের চিঠি দেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন