বাংলাদেশের মানুষ অসম্প্রদায়িক: ফখরুল

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশের মানুষ অসম্প্রদায়িক বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার ঢাকেশ্বরী কেন্দ্রীয় পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি এ মন্তব্য করেন। এসময় হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানান ফখরুল।

মির্জা ফখরুল বলেন, আমরা আপনাদের সঙ্গে একাত্মতা ঘোষণা করছি। এই কথা বলতে চাই যে, বাংলাদেশের মানুষ অসম্প্রদায়িক। বাংলাদেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খৃষ্টান আমরা সবাই এক সাথে বাস করছি। ১৯৭১ সালের যে গণতন্ত্রের চেতনা সেই চেতনাকে ধারণ করে আমরা এদেশে বাস করছি।

তিনি বলেন, বিএনপির পক্ষ থেকে আপনাদেরকে শারদীয় শুভেচ্ছা জানাতে এখানে এসেছি। আমরা জানি, এবার কোভিড-১৯ এর জন্য আপনাদের অনেক বিধিনিষেধের মধ্য দিয়ে এই পূজা উদযাপন করতে হচ্ছে। দুর্গোৎসবের অনেক কিছুই এবার আপনারা করতে পারছেন না।

বিএনপির মহাসচিবকে ঢাকেশ্বরী কেন্দ্রীয় পূজামণ্ডপে পৌঁছলে তাকে স্বাগত জানান, মহানগর সর্বজনীন পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক কিশোর রঞ্জন মন্ডল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাবেক নেতা তাপস কুমার পাল, কাজল দেবনাথসহ পূজা উদযাপন কমিটির নেতারা।

পরে মির্জা ফখরুল নেতৃবৃন্দকে নিয়ে দুর্গা প্রতিমার কাছে কিছু সময়ে অবস্থান করেন। তিনি ভক্ত-পুন্যার্থীদেরও শারদীয় শু্ভেচ্ছা জানান।

এসময়ে বিএনপি নেতা হাবিব-উন-নবী-খান সোহেল, গৌতম চক্রবর্তী, ইশরাক হোসেন, অমলেন্দু দাশ অপু, মীর নেওয়াজ আলী নেওয়াজ, রমেশ দত্ত, কাজী আবুল বাশার, মীর আশরাফ আলী আজম,ইকবাল হোসেন শ্যামল প্রমুখ উপস্থিত ছিলেন।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন