রিজভীর শারীরিক অবস্থা নিয়ে মেডিকেল বোর্ড বসছে

  27-10-2020 01:16PM

পিএনএস ডেস্ক:হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার বিষয়ে সর্বশেষ করণীয় নির্ধারণে মেডিক্যাল বোর্ড বৈঠকে বসতে যাচ্ছে।

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার ব্রেকিংনিউজকে জানান, মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে ল্যাবএইড হাসপাতালের বিশেষজ্ঞ ডা: সোহরাব উজ জামানের নেতৃত্বে সাত সদস্যের একটি মেডিকেল বোর্ড ফের বৈঠকে বসবেন। গত ১৩ অক্টোবর থেকে তিনি ল্যাবএইড হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ছিলেন। ১৯ অক্টোবর সেখান থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

এর আগে গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে গাড়িতে ওঠার পর বুকে ব্যথা অনুভব করেন রিজভী। প্রথমে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা জানান, রিজভীর ‘হার্ট অ্যাটাক’ হয়েছে।

পরে সেখান থেকে তাকে ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি সেখানে হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক সোহরাব উজ্জামানের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন। রিজভীর স্ত্রী আরজুমান আরা বেগম আইভি তার স্বামীর রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।


পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন