বাসায় ফিরলেন রিজভী

  24-11-2020 01:21PM

পিএনএস ডেস্ক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা উন্নত হওয়ায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। হাসপাতালে চিকিৎসক অধ্যাপক ডা. সোহরাবুজ্জামানের নেতৃত্বে আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে তার স্বাস্থ্যের সর্বশেষ পরীক্ষা নিরীক্ষা করে হাসপাতাল থেকে রিলিজ দেওয়ায় তিনি বাসায় ফিরলেন।

এর আগে গত শনিবার হার্টে রিং পড়ানোর মাধ্যমে এনজিওগ্রাম করা হয় রিজভীর। বর্তমানে তিনি অনেকটাই সেরে উঠেছেন বলে জানিয়েছেন হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মনোয়ারুল কাদির বিটু।

রিজভীকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়েছে। এখন বাসায় পূর্ণ বিশ্রামে থেকে কিছুদিন নিয়মিত তাকে চিকিৎসা নিতে হবে বলেও জানান তিনি।

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার বলেন, হাসপাতালের চিকিৎসক, নার্স, স্টাফসহ যারা স্যারের জন্য দোয়া করেছেন খোঁজখবর নিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন স্যার।

গত ১৩ অক্টোবর প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে তার হার্ট অ্যাটাক হয়। প্রথমে তাকে রাজধানীর কাকরাইলে পরে ধঘানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে তার এনজিওগ্রাম করা হয়। এসময় তার হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশনের মাধ্যমে সেটির ৪০ থেকে ৪৫ শতাংশ অপসারণ করা হয়।

গত ১১ নভেম্বর বিএসএমএমইউতে তার হার্টের এমপিআই টেস্ট করা হয়। এমপিআই পরীক্ষায় কিছু সমস্যা ধরা পরে। তাই শনিবার আবারও তার এনজিওগ্রাম করে হার্টে সমস্যা ধরা পড়ায় তার হার্টে রিং পড়ানো হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন