গ্রেপ্তারকৃত বিএনপি নেতাকর্মীদের বাসায় ইশরাক

  26-11-2020 06:13PM


পিএনএস ডেস্ক: রাজধানীতে বাসে আগুন ও নাশকতার মামলায় গ্রেফতার হওয়া বিএনপি নেতাকর্মীদের বাসায় গিয়ে তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নিয়েছেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। সার্বিক খোঁজখবর নেয়ার পাশাপাশি যে কোনো সংকটে তাদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

বৃহস্পতিবার রাজধানীর বংশালের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীর বাসায় যান বিএনপি নেতা ইশরাক হোসেন।

সাবেক ৬৮নং এবং বর্তমান ৩২ ওয়ার্ডের সাবেক কমিশনার মো. রফিকের বাসায় গিয়ে তার পরিবারের খোঁজখবর নেন তিনি। এ সময় তার পরিবারকে সান্তনা দেন ইশরাক হোসেন। এরপর যান একই মামলায় গ্রেফতার হওয়া আরেক নেতা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান নাদিমের বাসায়। পরে ছাত্রদলের সাবেক নেতা শহিদুল্লাহ রানা ও ৩১নং ওয়ার্ডের বিএনপির সাবেক কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড বিএনপির সভাপতি কাইয়ুমের বাসায়। এ সময় ইশরাক হোসেন তাদের পরিবারের সার্বিক খোঁজখবর নেয়ার পাশাপাশি যে কোনো সংকটে তাদের পাশে থাকার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন- বংশাল থানা বিএনপির প্রবীণ নেতা হাজী শাহজাহান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সভাপতি মো. মোহন, যুগ্ম সাধারণ সম্পাদক জাফরুল্লাহ জাফরু, বংশাল থানা বিএনপির সভাপতি তাজউদ্দিন তাইজু, সাংগঠনিক সম্পাদক মো. আদিল, ৩৫নং ওয়ার্ডের বিএনপি নেতা ইয়াকুব আলী সরকার, ডালিম, মোশাররফ ও কামালসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন