সত্য কথা বলায় হয়তো আমার চাকরিও থাকবে না: ওবায়দুল কাদেরের ভাই

  07-01-2021 07:13PM

পিএনএস ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়েছেন ফল, দুর্নীতিবাজ আমলারা শেখ হাসিনাকে গাছসহ দিয়ে দিয়েছেন। এটা বললে আমার দোষ, সত্য কথাগুলো বলার কারণে হয়তো আমার চাকরিটাও থাকবে না; এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) আবু নাছের চৌধুরী উচ্চ বিদ্যালয়, বটতলা ও মুজিব কলেজ গেট এলাকায় পথসভায় তিনি এসব কথা বলেন।

আবদুল কাদের মির্জা বলেন, ফেনী-নোয়াখালীর সন্ত্রাসীরা আমার বিরুদ্ধে অস্ত্র পাঠায়, আমি ভয় পাই না। বিএনপি-জামায়াতের লোকজন আমার পোস্টার-ব্যানার ছিঁড়ে না। ফেনী-মাইজদী থেকে পাঠানো সন্ত্রাসীরা আমাকে উত্ত্যক্ত করার জন্য এসব আকামগুলো করছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমার একটাই দাবি- নিরপেক্ষ নির্বাচন হোক। নির্বাচনকে আমি আন্দোলনের অংশ হিসেবে নিয়েছি। বহিষ্কার, জেল, গুলি করে হত্যার হুমকি দিয়ে লাভ হবে না।

এ সময় পথসভায় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল প্রমুখ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন