মেয়র কাদের মির্জার বিরুদ্ধে মামলার আবেদন যুবলীগ নেতার

  21-01-2021 05:22PM

পিএনএস ডেস্ক:বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই এবং নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ২নং আমলি আদালতে মানহানির মামলার আবেদন করেছেন এক ইউপি সদস্য ও যুবলীগ নেতা।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ২নং আমলি আদালতে এই মানহানি মামলার আবেদন করা হয়। মামলার বাদী মো. রিয়াজ উদ্দিন ১০নং অশ্বদিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং ইউপি সদস্য।

মামলার আবেদনে বাদী উল্লেখ করেন, আবদুল কাদের মির্জার বক্তব্যের কারণে ভাঙ্গা উপজেলার এমপি নিক্সন চৌধুরী নোয়াখালী জেলা সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। শুধু তাই ন, তিনি তার রাজনৈতিক বক্তব্য প্রদানকালে মোয়াজ্জেন আযান দিলে তখন দিনি বলেছেন যে, আযান ১০ মিনিট পরে দিলেও চলত। ইহাতে আমি একজন ধর্মপ্রাণ মুসলিম হিসেবে মনে করি যে, তিনি এই মন্তব্য করে পুরো ধর্মপ্রাণ মুসলিমদের ওপর তাহাদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে। তাহার এই একাধিক কুরুচিপূর্ণ এবং মানহানিকর বক্তব্য প্রদান করায় স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এবং স্থানীয় উপজেলা চেয়ারম্যানের মানহানি হওয়ায় এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত হওয়ায় আমি বাংলাদেশ যুবলীগের একজন নিবেদিত কর্মি হিসেবে আমার হৃদয়ে আঘাত হওয়ায় তাঁহার বিরুদ্ধে অত্র মামলা দায়ের করিলাম।

মামলার বিষয়ে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, অতীতেও আমার বিরুদ্ধে অসংখ্য মিথ্যা মামলা দেয়া হয়েছিল। এবার সত্য কথা বলায় দলের কিছু দুষ্কৃতিকারীর গায়ে লেগেছে।

তিনি বলেন, আমি অপরাজনীতির বিরুদ্ধে কথা বলেছি। এতে কেউ রাগ হলে বা আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিলে তাতে আমার কিছু বলার নেই। তবে যতো বাধায় আসুক সত্য বচনে একটুও পিছপা হব না

তবে আদালত এখনো কোনো আদেশ দেননি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন