দেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার করেছিল খালেদা-নিজামীরা: শামীম

  

পিএনএস ডেস্ক : ভাষার মাসে ভাষা শহীদরে প্রতি শ্রদ্ধা নিবেদন করে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপির আমলে দেশে দুঃশাষন প্রতিষ্ঠা হয়ে দেশের মানুষ নিরাপত্তা হীনতায় পড়েছিল। দেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার করেছিল খালেদা জিয়া, তারেক ও নিজামীরা। আর বর্তমানে বঙ্গবন্ধুর বাংলাদেশে তারই সুযোগ্য কন্য শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আসলে দেশের মানুষের নিরাপত্তা প্রতিষ্ঠিত হয়। দেশের উন্নয়ন হয়। পদ্মা সেতু হয়, হাতিরঝিল ফ্লাই ওভার ব্রিজ হয়, দুর্গম চরাঞ্চলে সাবমেরিন ক্যাবল দিয়ে বিদ্যুৎ সংযোগ হয়, সারাদেশে উন্নয়ন অব্যাহত থাকে। তাই দেশের মানুষ এখন বিশ্বাস করেন শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার এস ই এস ডি পি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি দেশবাসীর কাছে জননেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া চান।

এ সময় যৌথ বর্ধিত সভায় ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা,সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন