টিএসসি থেকে ছাত্রদলের তিন নেতাকে তুলে নেয়ার অভিযোগ

  01-03-2021 12:43AM

পিএনএস ডেস্ক : জাতীয়তাবাদী ছাত্রদলের তিনজন নেতাকে আইনশৃ্ঙখলা বাহিনীর সদস্যের পরিচয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

যাদেরকে তুলে নেয়া হয়েছে তারা হলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য আনিসুর রহমান খন্দকার অনিক, স্যার এ এফ রহমান হল ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু হায়াত মোহাম্মদ জুলফিকার জেসান এবং সার্জেন্ট জহুরুল হক হলের ছাত্রদল নেতা আতিক মোর্শেদ।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ছাত্রদলের এই তিন জন নেতাদের তুলে নেয়ার অভিযোগ করেন।

রিজভী বলেন, সাংবাদিক মুশতাক আহমেদের কারাবন্দী অবস্থায় মৃত্যুর প্রতিবাদে রোববার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ ডেকেছিল ছাত্রদল। কিন্তু সেখানে ছাত্রদলকে সমাবেশ করতে দেয়নি পুলিশ। তারই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যা সাতটা থেকে সাড়ে সাতটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ছাত্রদল তিন জন নেতাদেরকে তুলে নেয়া হয়েছে। অথচ পুলিশ তাদের তুলে নেয়ার বিষয়টি অস্বীকার করছে।

ছাত্রদলের নেতাদের সন্ধান কিংবা জনসম্মুখে হাজির করার আহ্বান জানান রিজভী। অন্যথায় তাদের কিছু হলে সম্পূর্ণ দায় সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীকেই বহন করতে হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন