রাজশাহীর সমাবেশে যেতে তাবিথকে বাধা

  02-03-2021 03:53PM

পিএনএস ডেস্ক: বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। তবে বিএনপির এই সমাবেশ ঘিরে ‘হামলা-নাশকতার আশঙ্কায়’সোমবার সকাল থেকেই রাজশাহী থেকে সব রুটের বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। মঙ্গলবার এ সমাবেশে যোগ দিতে ঢাকা থেকে নেতাকর্মীদের নিয়ে সড়ক পথে রওনা দেন বিএনপি নেতা তাবিথ আউয়াল। কিন্তু পুঠিয়া পর্যন্ত গেলে মধ্যপথে তাকে বাধা দেওয়া হয়।

তাবিথ আউয়ালের একান্ত সচিব রাজু এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুপুর আড়াইটার দিকে তাবিথ আউয়ালের গাড়ি বহর পুঠিয়া উডপজেলায় পৌঁছলে পুলিশ তাকে আটকে দেয়। প্রায় আধা ঘণ্টা বাকবিতণ্ডার পর তাকে যেতে দেওয়া হয়।

রাজু আরো জানান, তাবিথকে যেতে দিলেও তার সঙ্গে থাকা ১০ জনকে যেতে দেয়নি পুলিশ। মূলত, ওই ১০ জনকে না যেতে দেওয়ার শর্ত দেওয়া হয় তাবিথকে। কিন্তু তিনি কাউকে রেখে না যাওয়ার কথা বললে পুলিশ এক পর্যায়ে সবাইকে যেতে দেয়।

এদিকে বিএনপির বিভাগীয় সমাবেশের কারণে আজ সকাল থেকে বাস কাউন্টারগুলোতে টিকিট বিক্রি বন্ধ হয়ে যায়। কোনো গাড়িও রাজশাহী থেকে ছেড়ে যাচ্ছে না, বাইরে থেকেও রাজশাহীতে কেউ ঢুকছে না। এ অবস্থায় আগের দিনের মতোই যাত্রীরা দুর্ভোগের শিকার হচ্ছেন। কাউন্টারগুলো অর্ধেক খোলা, কর্মচারীরা বাসের ভেতরে বসে আছেন।

এ ব্যাপারে প্রশ্ন করা হলে হানিফ এন্টারপ্রাইজের কাউন্টার মাস্টার শফিকুল ইসলাম বলেন, তারা কোনো টিকিট বিক্রি করার অনুমতি পাননি। মালিক সমিতি অনুমতি না দিলে তারা টিকিট বিক্রি করবেন না।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন