মামুনুল হকের বহিষ্কারের বিষয়ে যা জানালেন বাবুনগরী

  11-04-2021 05:43PM

পিএনএস ডেস্ক: কথিত ‘দ্বিতীয় স্ত্রী’ ও নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টকাণ্ডে বিতর্কিত যুগ্ম মহাসচিব মামুনুল হকের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়নি হেফাজতে ইসলাম বাংলাদেশ। এগুলোকে তার ব্যক্তিগত বিষয় বলে আখ্যায়িত করেছেন সংগঠনটির আমীর জুনায়েদ বাবুনগরী।

রোববার (১১ এপ্রিল) চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় হেফাজতের কেন্দ্রীয় কমিটির জরুরি বৈঠকের পর জুনায়েদ বাবুনগরী এ কথা বলেন।

তিনি বলেন, ‘আজকের বৈঠকে কাউকে বহিষ্কার বা অব্যাহতির বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।’

বৈঠক থেকে হেফাজত নেতাদের বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তার নেতা কর্মীদের মুক্তি দাবি করা হয়েছে। এ ছাড়া আগামী ২৯ মে হাটহাজারী মাদ্রাসায় ওলামা-মাশায়েখ সম্মেলন হবে বলে সিদ্ধান্ত হয়েছে।

প্রসঙ্গত, গত ২৬ থেকে ২৯ মার্চ চট্টগ্রামের হাটহাজারী, পটিয়া, ঢাকা ব্রাহ্মণবাড়িয়া, সিলেটসহ দেশের কয়েকটি স্থানে সহিংসতার ঘটনা ঘটে। এসব ঘটনায় হেফাজত ইসলামের নেতা-কর্মীদের আসামি করে মামলা হয়। এ ছাড়া ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকায় একটি রিসোর্টে হেফাজত নেতা মামুনুল হককে এক নারীসহ ঘেরাও করে স্থানীয় আওয়ামী লীগের লোকজন। তখন মামুনুল দাবি করেন, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী।

মামুনুল ইস্যু নিয়ে হেফাজত ইসলামের নেতাদের বিব্রত হতে হচ্ছে। কেন্দ্রীয় ভাবে সংগঠনের অবস্থান পরিষ্কার করা দরকার বলেও হেফাজত মনে করছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন