দিন যত কঠিন হচ্ছে বিএনপি ততোই ঐক্যবদ্ধ হচ্ছে: আমীর খসরু

  04-05-2021 02:59AM

পিএনএস ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, করোনাকালীন দিন যতোই কঠিন হচ্ছে বিএনপি ততোই ঐক্যবদ্ধ হচ্ছে। জনগণের দল হিসেবে জনতার পাশে গিয়ে দাঁড়াচ্ছে। কিন্তু আওয়ামী লীগ সরকার এখনো তাদের ফ্যাসিবাদি মনমানসিকতা থেকে বের হতে পারেনি।

সোমবার (৩ মে) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবে নির্যাতনের শিকার বিএনপি নেতাকর্মীদের পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

আমীর খসরু বলেন, করোনাভাইরাসের এই দুর্যোগে নিম্ন আয়ের মানুষ খুব কষ্টের মধ্যে দিন পার করছে। তাদের এই কষ্টের মুহূর্তে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিদেশে অবস্থান করলেও সবসময় দেশের মানুষের খোঁজ-খবর রাখছেন। তিনি দলের প্রতিটি নেতাকর্মীকে নিজের পরিবারের সদস্য মনে করেন। আজকে যারা সরকার দ্বারা নির্যাতনের শিকার হয়েছেন তাদের পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হচ্ছে।

তিনি বলেন, সরকার বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার, মামলা ও নির্যাতন অব্যাহত রেখেছে। বিএনপি নেতাকর্মীরা এই রমজান মাসেও শান্তিতে থাকতে পারছে না। এসব বন্ধ করতে হবে। আমি অনতিবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে গ্রেপ্তারকৃত বিএনপি নেতাকর্মীদের মুক্তির দাবি জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক আলহাজ এম এ আজিজ, দক্ষিণ জেলার সদস্য সচিব মোস্তাক আহমদ খান, মহানগরের যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান স্বপন, ইস্কান্দার মির্জা, আবদুল মান্নান ও সাংবাদিক জাহিদুল করিম কচি প্রমুখ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন