‘বিভ্রান্তির রাজনীতি নিয়ে ব্যস্ত বিএনপি-জামায়াত-হেফাজত’

  06-05-2021 04:10PM

পিএনএস ডেস্ক : বিএনপি-জামায়াত-হেফাজত করোনাকালে মানুষের পাশে না দাঁড়িয়ে অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি নিয়ে ব্যস্ত। তাদের এই অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি থেকে সবাইকে সচেতন থাকতে হবে।

বৃহস্পতিবার (০৬ মে) সকালে রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্র মাঠে হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ এগিয়ে গেলে মির্জা ফখরুলদের মত রাজনীতিবিদরা, জামায়াত-হেফাজত কষ্ট পায়। এরা মানুষের পাশে না দাঁড়িয়ে অপরাজনীতি নিয়ে ব্যস্ত। আমরা বীরের জাতি। পরাজিত শক্তির হাতে আমরা পরাজিত হব না।

বাহাউদ্দিন নাছিম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ অনুসারে মানুষের কল্যাণে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে দাঁড়াচ্ছে। তারা এর আগে টেলিমেডিসিন, অক্সিজেন সিলিন্ডার, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে। আজ মানুষের পাশে ঈদ উপহার নিয়ে পাশে দাঁড়াচ্ছে। আমরা এই কার্যক্রমকে স্বাগত জানাই।

তিনি আরও বলেন, আমরা মৃত্যুকে জয় করতে পারবো না, তবে মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে কাজ করতে পারবো। করোনা যতদিন থাকবে ততদিন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মানুষের পাশে থাকবে। মানবিক কার্যক্রম এ মুহূর্তে আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ। আওয়ামী লীগের নেতৃত্বে বাঙালি জাতিকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে হবে।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, আব্দুল আলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, আবিদ আল হাসন, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, সদস্য রফিকুল হয়াদার ভুইঁয়া, জাহাঙ্গীর হোসেন বাবর সহ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতারা।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন