বিএনপি সময়মতো আন্দোলনের ডাক দেবে : ফখরুল

  07-06-2021 06:38PM

পিএনএস ডেস্ক : আওয়ামী লীগ সরকার জনগণের সাথে প্রতারণা করে ক্ষমতায় টিকে আছে বলে মন্তব্য করেছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আওয়ামী লীগ কখনোই সুষ্ঠু নির্বাচনে ক্ষমতায় আসতে পারবে না। তাই সবকিছুকে নিয়ন্ত্রণ করছে তারা। বিএনপি সময়মতো আন্দোলনের ডাক দেবে বলে জানান তিনি।

আজ সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) ঢাকা আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, এই সরকার জনগণের সবচেয়ে ক্ষতি করেছে। ডিসি-এসপিরা বক্তব্য দেয় সরকার তারা বানিয়েছে। এই সরকারের অধীনে কোনো সুষ্ঠু নিবাচন হবে না। কোনো দেশ তা করে দিয়ে যাবে না। তা করবে বিএনপি এবং তার অংগ সংগঠন। ২০১৮ সালের নির্বাচনে গিয়ে ভুল করিনি।

তিনি বলেন, অনেকেই বিএনপিকে আন্দোলনের কথা বলেন। এখনো আন্দোলনের ডাক দেওয়ার সময় আসেনি। সময় হলেই ডাক আসবে। বিএনপির আন্দোলন করেছে ২০১৪ সালে, ২০১৮ সালে। জনগণ সারা দেশ বন্ধ করে দিয়েছিল।

আয়োজক সংগঠনের সভাপতি হারুন আল রশিদের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. মাজারুল ইসলাম দোলন, ডা. মো. সিরাজুল ইসলাম, ডা. আবু হেনা, ডা. আবুল হাসান, সাবেক ছাত্রদল নেতা সেলিনা সুলতানা প্রমুখ।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন