শেখ হাসিনা কখনো অন্যায়ের সাথে আপোস করেন নাই : এনামুল হক শামীম

  11-06-2021 08:46PM

পিএনএস ডেস্ক:আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো কোন অন্যায়ের সাথে আপোস করেননি উল্লেখ করে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার এবং গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে সর্বদাই সংগ্রাম করে চলছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

আজ শুক্রবার বিকেলে শরীয়তপুরের সখিপুরের চরভাগা বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কর্মসূচির উদ্বোধন করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া।

উপমন্ত্রী বলেন, স্বৈরাচারীএরশাদ ও জিয়া বা ওয়ান ইলাভেনের সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারসহ কখনো কোনো অন্যায়ের সাথে আপোস করেন নাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই তিনি দেশের সর্ব মহলে প্রশংসিত ও গ্রহণযোগ্য।

এনামুল হক শামীম আরও বলেন, সকল বাধা-বিপত্তি জয় করে আজ আন্তর্জাতিক পরিমণ্ডলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বমহিমায় উজ্জ্বল। জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ বিশ্বসভায় উচ্চ মর্যাদায় আসীন।

এসময় বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করায় ওই প্রতিষ্ঠানের শিক্ষক, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের ধন্যবাদ জানান তিনি। পাশাপাশি এ ধরনের কর্মসূচি অব্যাহত রাখার আহবান জানান পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন। প্রাক্তন শিক্ষার্থী ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা মাসুদ রানা এবং ব্যাংকার কামাল ঢালীর নেতৃত্বে কর্মসূচিতে অংশগ্রহণ করেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, সখিপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ আকবর, সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, যুবলীগের আহবায়ক খালেক খালাসী, প্রাক্তন শিক্ষার্থী মাস্টার সুমন, অ্যাড. সাইফুল ইসলাম, লিয়াকত হোসেন রাসেল, সাজেদুল ইসলাম সয়ন, মাসুদ মাঝি, এনামুল, রাশেদ বকাউল প্রমুখ।


পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন