চোট কাটিয়ে মাঠে ফিরতে প্রস্তুত রদ্রিগেস

  

পিএনএস: চোট থেকে সেরে উঠে পুরোদমে অনুশীলনে ফিরছেন হামেস রদ্রিগেস। চ্যাম্পিয়ন্স লিগে লেগিয়া ওয়ারসর বিপক্ষে কলম্বিয়ার এই মিডফিল্ডার খেলতে প্রস্তুত বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদ কোচ।

সম্প্রতি শেষ হওয়া আন্তর্জাতিক সূচিতে বিশ্বকাপ বাছাইপর্বে খেলতে জাতীয় দলে যোগ দিয়েছিলেন রদ্রিগেস। কিন্তু পায়ের পিছনের পেশির সমস্যার কারণে উরুগুয়ের ও প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচ দুটিতে খেলতে পারেননি।

গত শনিবার লা লিগায় রিয়াল বেতিসের বিপক্ষে ৬-১ গোলে জেতা ম্যাচেও খেলেননি রিয়াল মাদ্রিদের এই মিডফিল্ডার। মঙ্গলবারের ম্যাচে তার খেলা নিয়েও তাই অনিশ্চিয়তা ছিল।
তবে সোমবারের সংবাদ সম্মেলনে সব অনিশ্চয়তা উড়িয়ে দিলেন জিনেদিন জিদান।

“সে ভালো অনুভব করছে, সে এখন ভালো আছে।”

“(ক্লাবে ফেরার পর) আজ তার প্রথম পূর্ণ অনুশীলন ছিল। তার আর কোনো সমস্যা নেই এবং শারীরিকভাবে সে পুরোপুরি সেরে উঠেছে। (অনুশীলনে) শেষ পর্যন্ত থেকে সে ফ্রি-কিক নিয়েছে। সুতরাং সে এখন ভালো আছে।”

সান্তিয়াগো বের্নাবেউয়ে মঙ্গলবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হবে ‘এফ’ গ্রুপের ম্যাচটি।

লিগে টানা ১৬ ম্যাচ জেতার পথে মৌসুমের শুরুটা দারুণ করলেও গত মাসে হঠাৎ ছন্দ হারায় রিয়াল। লিগ ও চ্যাম্পিয়ন্স লিগ মিলিয়ে টানা চার ম্যাচে ড্র করে বসে দলটি। অবশেষে রিয়াল বেতিসকে হারিয়ে জয়ের পথে ফিরেছে তারা। এবার চ্যাম্পিয়ন্স লিগেও জয়ে ফেরার লক্ষ্য তাদের।

গ্রুপ পর্বে স্পোর্তিংকে ২-১ গোলে হারিয়ে শুরু করা রিয়াল পরের ম্যাচে বরুসিয়া ডর্টমুন্ডের মাঠে ২-২ গোলে ড্র করে। জয়ে ফেরার লক্ষ্যে এবার অবশ্য তুলনামূলক সহজ প্রতিপক্ষ পাচ্ছে তারা।

প্রথম দুই ম্যাচে কোনো পয়েন্ট না পাওয়া পোল্যান্ডের দল ওয়ারস কোনো গোলও করতে পারেনি, খেয়েছে আটটি গোল। তবে কোনোরকম অঘটন এড়াতে সতর্ক গত মৌসুমে রিয়ালকে শিরোপা জেতানো কোচ জিদান।

“আমরা ভাবতে পারি না যে, এটা সহজ ম্যাচ হবে আর আমরা অনেক গোল করব।”

“গুরুত্বপূর্ণ বিষয় হলো, পয়েন্ট পাওয়ার জন্যে এখন আমাদের সামনে গুরুত্বপূর্ণ দুটি ম্যাচ আছে। আমাদের অবশ্যই ভালো শুরু করতে হবে এবং সর্বোচ্চ চেষ্টা করতে হবে যেন কোনো চমক না ঘটে।”



পিএনএস/বাকিবিল্লাহ্


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech