দ্বিতীয় টেস্টে সাব্বিরের খেলা নিয়ে সংশয়

  26-10-2016 10:51AM


পিএনএস ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে দু’ম্যাচের টেস্ট সিরিজের চূড়ান্ত দলে আচমকা ডাক পাওয়া সাব্বির রহমান রীতিমত বাজিমাত করেছেন চট্টগ্রাম টেস্টে। দলকে শেষ হাসি হাসাতে না পারলেও নিয়ে গিয়েছিলেন ম্যাচ জয়ের খুব কাছে। সতীর্থদের সহযোগিতা পেলে হয়তো তীরে এসে তরী ডুবানোর বিপরীতে অন্য কিছুই করে দেখাতে পারতেন জাতীয় দলের তরুণ এ ক্রিকেটার।

সিরিজের প্রথম টেস্টে ব্যাট হাতে দারুণ পারফর্ম করার পর সিরিজ বাঁচানোর শেষ টেস্ট ম্যাচে সাব্বির রহমানের খেলা নিয়ে দেখা দিয়েছে সংশয়!

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সূত্রমতে জানা গেছে প্রথম টেস্ট শুরুর আগ মুহূর্ত থেকে পেটে ব্যথা অনুভব করছেন সাব্বির রহমান। প্রাথমিকভাবে চিকিৎসা করানো হলেও মুক্তি মিলেনি বরং এখনো পেটের ব্যথায় ভুগছেন তিনি।

চট্টগ্রামে এর জন্য প্রাথমিক পরীক্ষাও করানো হয়েছে তবে ধরা পড়েনি আশঙ্কাজনক কোনো কিছু। অন্যদিকে সাব্বিরের অসুস্থতার কথা বিবেচনায় রেখেই ঢাকা টেস্টের দলে তরুণ উদীয়মান অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেনকে সুযোগ দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন টাইগারদের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তিনি বলেন, ‘সাব্বির কিছুটা অসুস্থ। এ কারণেই মোসাদ্দেককে স্কোয়াডে ডাকা হয়েছে।’

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন