টস জিতে ব্যাটিংয়ে সাকিবের ঢাকা

  

পিএনএস ডেস্ক: শেষ দিকে এসে জমে উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের শেষ চারের লড়াই। টেবিলের শীর্ষে থাকা ঢাকা আর পাঁচে থাকা রংপুরের ব্যবধান মাত্র ২ পয়েন্টের। তাই আজকের ম্যাচটি ঢাকার জন্য নিজেদের অবস্থান ধরে রাখার লড়াই। আর রংপুরের শীর্ষ চারে ফিরে আসার সুযোগ। দুই দলের গুরুত্বপূর্ণ এই ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান।

টানা দুই ম্যাচ জেতা ঢাকা ডায়নামাইটস বেশ ফুরফুরে মেজাজেই আছে। এর উপর ঢাকার হয়ে প্রথম ম্যাচে মাঠে নেমে ইনজুরিতে পড়ারাসেল দলের সঙ্গে যোগ দিয়েছেন। যদিও ইনজুরি সমস্যায় এবারের বিপিএল-এর অন্যতম সেরা উইকেট টেকার শহীদ ছিটকে পড়েছেন, তবুও দলে সেই অভাব পূরণের জন্য ব্রাভো, রাহি, আলাউদ্দিন বাবুরা আছেন, স্পিন বোলিংয়ে সানজামুলের সাথে সাকিব, নাসির, মোসাদ্দেক, প্রসন্ন আছেন।

এদিকে চতুর্থ স্থানে থাকা রাজশাহীকে ছাড়িয়ে যেতে হলে আজকের ম্যাচে জয়ের বিকল্প নেই আফ্রিদি-সৌম্যদের। তার উপর দলের ইনফর্ম ওপেনার মোহাম্মাদ শেহজাদ নিষিদ্ধ হওয়ায় টপ অর্ডার নিয়ে নতুন করে ভাবতে হবে রংপুরকে। শেহজাদের জায়গায় নাসির জামসেদকে সৌম্যর সঙ্গী হিসেবে দেখা যেতে পারে। এছাড়া দলে তেমন কোন বড় পরিবর্তনের আভাস নেই।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech