সানির আক্ষেপ শুরু, সাকিবের শেষ

  

পিএনএস: অমন শুরুর পর দুইশ’ রানের নিচের স্কোরে হতাশ সাকিব আল হাসান। বোলিংয়ের দুর্দান্ত শুরুর পর দেড়শ’ রানের কাছে গেল রংপুর রাইডার্স এনিয়েও খুশি নন ঢাকা ডায়নামাইটস অধিনায়ক। ব্যাটিং-বোলিং দুই বিভাগেই শেষের ক্রিকেটে খুশি আরাফাত সানি। কিন্তু দলের বাজে শুরুতে হতাশ রংপুরের অধিনায়কও।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বুধবারের ম্যাচে রংপুরকে ৪২ রানে হারায় ঢাকা। ম্যাচ শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অধিনায়ক সাকিব জানান, ব্যাটিং-বোলিংয়ে শেষটা আরও অনেক ভালো করতে পারতেন তারা।

“আমরা যেভাবে শুরু করেছিলাম, ব্যাটিংয়ে শেষটা সেভাবে করতে পারিনি। আরও অনেক বেশি রান করা সম্ভব ছিল। বোলিংয়েও শুরুটা ছিল খুব ভালো, ওদের আরও কম রানে আটকাতে পারতাম। এখানে আমাদের এখনও অনেক উন্নতির জায়গা আছে।”

দশম ওভারে ঢাকার স্কোর ছিল ১ উইকেটে ১০৩ রান। সেখান থেকে ৭ উইকেটে ১৮৮ রানে থেমে যায় সাকিবদের ইনিংস। আর ৯ ওভারের মধ্যে ৪৬ রানে রংপুরের ৬ উইকেট তুলে নিয়েছিল ঢাকা। কিন্তু সেখান থেকে ৮ উইকেটে ১৪৬ পর্যন্ত যায় রংপুর।

নিয়মিত অধিনায়ক নাঈম ইসলামের অনুপস্থিতিতে এই ম্যাচে রংপুরকে নেতৃত্ব দেন বাঁহাতি স্পিনার সানি। এক প্রশ্নের জবাবে তিনি জানান, ব্যাটিং-বোলিংয়ে শুরুটা ভালো হলে খেলার চিত্রটা ভিন্ন হতে পারতো।

“আমরা কোনো বিভাগেই শুরুটা ভালো করতে পারিনি। ওরা ১০০ রানের উদ্বোধনী জুটি গড়ার পর আমরা ভালো বোলিং করেছি। বড় লক্ষ্য তাড়ায় শুরুটাও ভালো হয়নি। শেষের দিকে জিয়াউর রহমান, সোহাগ গাজী ভালো ব্যাটিং করেছে। ব্যাটিংয়ে শুরুটা ভালো হলে খেলার ফল অন্যরকম হতে পারতো।”

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে রংপুরের বাঁহাতি স্পিনার ইলিয়াস সানি জানান, টানা চার হারে শেষ চারে থাকার কাজটা কঠিন হয়ে গেছে তাদের।

“আমাদের শেষ দুই ম্যাচই জিততে হবে। তাহলে হয়তো আমরা নক আউটে যেতে পারবো। টানা চার ম্যাচ হেরে নিজেদের কাজটা কঠিন করে ফেলেছি আমরা।”



পিএনএস/বাকিবিল্লাহ্

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech