ঝুলেই গেলো হকি লিগের প্লে-অফ ম্যাচ

  

পিএনএস: ঘন্টা তিনেক মিটিং করেও প্রথম বিভাগ হকি লিগের শিরোপা নির্ধারণী প্লে-অফ ম্যাচের বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেনি লিগ কমিটি। শেষ পর্যন্ত তারা বাংলাদেশ হকি ফেডারেশনের নির্বাহি কমিটির দ্বারস্থ হয়েছে।

লিগ কমিটির সম্পাদক কামরুল ইসলাম কিসমত জরুরী সভা শেষে বলেছেন, ‘ভিক্টোরিয়া ও পুলিশের মধ্যে প্লে-অফ ম্যাচ হবে কি হবে না সে সিদ্ধান্ত ঝুলেই গেছে। আমরা কোনো সিদ্ধান্ত নিতে পারিনি। তাই বিষয়টি নির্বাহী কমিটিতে পাঠিয়েছি।’


প্রথম বিভাগ হকি লিগ শেষে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও পুলিশ অ্যাথলেটিক ক্লাব ২৫ পয়েন্ট করে নিয়ে সবার উপরে। তাদের পর ২৪ পয়েন্ট পিডব্লিউডি এসসির। বাইলজ অনুযায়ী শীর্ষ দুই দলের পয়েন্ট সমান হলে প্লে-অফ ম্যাচের মাধ্যমে চ্যাম্পিয়ন ও রানার্সআপ নির্ধারণ হবে; কিন্তু ভিক্টোরিয়া ও পুলিশ লিগ কমিটিকে চিঠি দিয়েছে তাদের যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা দিতে। তারা প্লে-অফ ম্যাচ খেলতে ইচ্ছুক নয়।


দুই দলকে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা সমস্যা অন্য জায়গায়। প্রথম বিভাগ লিগ থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের প্রিমিয়ার লিগে ওঠার কথা। ভিক্টোরিয়া ও পুলিশকে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করলে রানার্সআপ হবে পিডব্লিউডি। তখন তারা দাবি করতে পারে প্রিমিয়ার লিগে খেলার। এ জটিলতা অবসানের জন্যই লিগ কমিটি বিষয়টি ছেড়ে দিয়েছে নির্বাহি কমিটির ওপর।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech