মুক্তিযোদ্ধা সংসদের কাছে শেখ জামাল পরাজিত

  02-12-2016 09:22PM




পিএনএস: গোপালগঞ্জে জেবি গ্রুপ বিপিএল ফুটবল লীগের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেডকে ১-০ গোলে পরাজিত করেছে। শুক্রবার বিকেলে শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে এ খেলা শুরু হয়।

খেলার প্রথমার্ধের শুরু থেকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র আক্রমণাত্মক ফুটবল খেলে। মুহুর্মুহু আক্রমণ করে লে. শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেডের রক্ষণদূর্গ ভেঙে ২৪ মিনিটে গোল আদায় করে নেয় মুক্তিযোদ্ধা সংসদ। মুক্তিযোদ্ধা সংসদের ডিফেন্ডার ১৮ নম্বর জার্সিধারী সৈকত ভৌমিক ডি-বক্সের মধ্য থেকে দুর্দান্ত ফ্রি-কিক করে দলকে ১-০ গোলে এগিয়ে দেন। এক গোল হজমের পর শেখ জামাল ধানমন্ডি ক্লাব গোল পরিশোধ করতে মরিয়া হয়ে আক্রমণ চালায়। মুক্তিযোদ্ধা সংসদও পাল্টা আক্রমণ করে। প্রথমার্ধে উভয় দলই বেশ কয়েকটি সহজ গোলের সুযোগ নষ্ট করে।

খেলার দ্বিতীয়ার্ধে শেখ জামাল ধানমন্ডি ক্লাব মুহুর্মুহু আক্রমণ করতে থাকে। মুক্তিযোদ্ধা সংসদও পাল্টা আক্রমণ চালায়। খেলার ৭৭ মিনিটে মুক্তিযোদ্ধা সংসদের নাইজেরিয়ার মিড ফিল্ডার সিমনের ডি-বক্সের বাইরে থেকে করা জোরালো ফ্রি-কিক সামান্যর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। খেলার শেষ মিনিট পর্যন্ত আক্রমণ-পাল্টাআক্রমণ করেন উভয় দলের খেলোযাড়রা। তবে, কোনো দলই গোল করতে পারেননি। মুক্তিযোদ্ধা সংসদ প্রথমার্ধে করা এক গোলে জয়ী হয়ে মাঠ ছাড়েন। ম্যাচটি পরিচালনা করেন মিজানুর রহমান। তার সহকারী হিসেবে ছিলেন নাহিদ ও মুনির। বিপুল সংখ্যক দর্শক এ দুই দলের খেলা উপভোগ করেন। দর্শকে কানায় কানায় ভর্তি ছিল শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন