বায়ার্নের সঙ্গে চুক্তি নবায়নে আশাবাদী রোবেন

  04-12-2016 10:04AM


পিএনএস ডেস্ক: বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের সঙ্গে নতুন চুক্তির খুব কাছাকাছি পৌঁছেছেন বলে মনে করেন ক্লাবটির তারকা ফুটবলার এরিয়েন রোবেন। ক্লাবটির চেয়ারম্যান কার্ল-হেইঞ্জ রুমেনিগেরও দৃঢ় বিশ্বাস এই উইঙ্গার বাভারিয়ান ক্লাবেই থাকবেন।

চলতি মৌসুম শেষেই বায়ার্নের সঙ্গে সম্পাদিত চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে রোবেনের। তবে এখনো নতুন করে চুক্তির মেয়াদ বাড়ানো হয়নি হল্যান্ডের এই আন্তর্জাতিক তারকার সঙ্গে।

চুক্তিটি বার বার আটকে যাচ্ছে মেয়াদ প্রশ্নে। রোবেনের এজেন্ট ও তার পিতা হ্যান্স চান কমপক্ষে এক বছরেরও বেশী মেয়াদের জন্য চুক্তিটি সম্পন্ন করতে।

শুক্রবার মেইঞ্জের বিপক্ষে ৩-১ গোলে জয় পাওয়া ম্যাচে বায়ার্নের হয়ে গোল করেছেন ৩২ বছর বয়সী এই তারকা। খেলা শেষে রোবেন স্কাই স্পোর্টসকে বলেন, ‘আমার পিতা প্রস্তুত। তিনি রুমেনিগের সঙ্গে কফি খাওয়ার অপেক্ষায় আছেন। আসন্ন চুক্তির শর্তগুলো আমি পড়ে দেখেছি। দুই পক্ষের মধ্যে খুব বেশী মতপার্থক্য নেই। আশা করি এক বৈঠকেই এসব সমস্যার সমাধান হয়ে যাবে। এখানে খুব বেশী সমস্যা নেই। ’

রোবেনের সঙ্গে নতুন চুক্তির বিষয়ে আশাবাদ প্রকাশ করা রুমেনিগে এক পা এগিয়ে রেখেছেন উল্লেখ করে বলেন, “এখন রোবেনের এজেন্টের দায়িত্ব পালনকারী তার পিতার সঙ্গে শুধু একটি বৈঠক হওয়ার বাকী। ক্রিস্টমাসের ছুটির পর আলোচনাটি সম্পন্ন হবে। আমার মনে হয় তিনি চুক্তির মেয়াদ বাড়াতে চান। আমরাও সেটিই চাই। আগামী মৌসুমেও এরিয়েন বায়ার্নে খেলবে। তার না খেলার কোর কারণ দেখছি না। ”

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন