ব্যাটিংয়ে দেখা গেল সেই দুর্দান্ত কুমিল্লাকে!

  04-12-2016 02:50PM

পিএনএস: এখন আর ভালো খেলেও কোনো লাভ নেই কেবল স্বান্তনা পাওয়া ছাড়া। সবার মুখে একটিই প্রশ্ন, এই কুমিল্লা কোথায় ছিল এতদিন? আজ বিপিএলের দিনের প্রথম খেলায় দেখা গেল সেই দুর্দান্ত কুমিল্লাকে।

টসে হেরে ব্যাটিং করতে নেমে বড় জুটি গড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দুই ওপেনার। ইমরুল কায়েস এবং খালিদ লতিফ মিলে বড় স্কোরের ভিত গড়ে দেন। দুজনে মিলে গড়েন ৮৮ রানের জুটি। এই দুর্দান্ত ব্যাটিংয়ের সুবাদে নির্ধারিত ২০ ওভার শেষে রংপুর রাইডার্সকে ১৭১ রানের টার্গেট দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে রংপুর রাইডার্সের বিপক্ষে টসে হেরে ব্যাটিং করতে নামে মাশরাফির দল। শুরু থেকেই দুই ওপেনার ধুমধারাক্কা ব্যাটিং শুরু করেন। মাত্র ৩০ বলে ৭ চার এবং ২ ছক্কায় ৫০ পূরণ করেন ইমরুল। শেষ পর্যন্ত ৫২ রান করে আরাফাত সানির বলে ছক্কা মারতে গিয়ে লিওন ডসনের অসাধারণ এক ক্যাচে পরিণত হন তিনি। ১২.২ ওভারেই ১০০ রান আসে কুমিল্লার। দলীয় ১০৭ রানে খালিদ লতিফকে হাফ সেঞ্চুরি থেকে বঞ্চিত করেন সেই সানি। শহীদ আফ্রিদির কাঁপা কাঁপা হাতে ধরা ক্যাচে ৩৬ বলে ৩ চার এবং ২ ছক্কায় লতিফের ৪৩ রানের ইনিংসটির সমাপ্তি ঘটে।

এরপর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এসে ঝড় তুলতে ব্যর্থ হন। ৭ বলে ১ বাউন্ডারিতে ৭ রানের স্বভাববিরুদ্ধ ইনিংস খেলে শহীদ আফ্রিদির বলে লিওন ডসনের হাতে ধরা পড়েন তিনি। তবে ব্যাট চালাতে থাকেন মারলন স্যামুয়েলস। বড় রানের আশা জাগিয়েও দুর্ভাগ্যজনক রানআউটের শিকার হন তিনি। স্যামুয়েলস ২৪ বলে ২ চার এবং ১ ছক্কায় করেছেন ৩০ রান। শেষ ওভারে রুবেল হোসেনের বলে বোল্ড হয়ে যান আসহার জাঈদী। ১১ বলে ৩ বাউন্ডারিতে ১৭ রান করেন তিনি। শেষ বলে লিটন দাসকেও সরাসরি বোল্ড করে দেন রুবেল।
শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭০ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

দিনের অপর খেলায় সন্ধ্যা পৌনে ৬টায় মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস এবং খুলনা টাইটান্স। ম্যাচগুলো সরাসরি দেখা যাবে চ্যানেল নাইন এবং সনি সিক্স এ।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন