এল ক্ল্যাসিকোতে বার্সেলোনাই ভালো খেলেছে : সুয়ারেস

  04-12-2016 03:34PM

পিএনএস: অধিনায়ক সার্জিও রামোসের শেষ মুহূর্তের গোলে শনিবার ক্যাম্প ন্যুতে মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে বার্সেলোনার সাথে ১-১ গোলে ড্র করেছে লা লিগার শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদ। তবে ম্যাচ শেষে বার্সা তারকা লুইস সুয়ারেস বলেছেন তার দল আজ রিয়ালের থেকে অনেক ভাল খেলেছে।

প্রথমার্ধ গোলশূন্য থাকার পরে সুয়ারেসের ৫৩ মিনিটের গোলেই এগিয়ে যায় স্বাগতিকরা। কিন্তু নির্ধারিত সময়ের একেবারে শেষ মিনিটে লুকা মোদ্রিচের সেট পিস থেকে রামোসের হেড লা লিগায় শীর্ষস্থানে থাকা রিয়ালকে এক পয়েন্ট উপহার দেয়। যদিও কাতালান জায়ান্টরা বেশ কয়েকটি সহজ সুযোগ নষ্ট করায় ব্যবধান বাড়াতে পারেনি।

কিন্তু তারপরেও উরুগুয়ের তারকা সুয়ারেস বিশ্বাস করেন এই ম্যাচে জয়ের জন্য তার দল যথেষ্ঠ চেষ্টা করেছে। ম্যাচ শেষে সুয়ারেস বলেছেন, "আমি জানিনা এজন্য আমি হতাশ হবো নাকি না। আমরা জানি ঘরের মাঠে কতটা শক্তিশালী দল বার্সেলোনা। আর এজন্যই আমরা পরিশ্রম করে চলেছি। শেষ মুহূর্ত পর্যন্ত সবকিছু দেবার চেষ্টা করেছি। আসলে ফুটবলে অনেক কিছুই সম্ভব।

এটাই ফুটবল। আমরা পরিশ্রম করেছি, সুযোগ পেয়েছি। কিন্তু সেগুলোকে শতভাগ কাজে লাগাতে পারিনি। আমি মনে করি আমরাই আজ ভাল খেলেছি, সম্ভাব্য সবকিছুই করেছি। এখন আমাদের আরো শক্তিশালী হয়ে এই ধারা বজায় রাখতে হবে। "



পিএনএস/বাকিবিল্লাহ্




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন