স্যামি যখন ক্যামেরাম্যান

  06-12-2016 04:03PM

পিএনএস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এলিমিনেটর রাউন্ডে অনন্য এক উদযাপন দেখলো ক্রিকেটবিশ্ব। আর তার কারিগর ছিলেন ক্যারিবীয় দলের হয়ে দুইবারের টি-টোয়েন্টি বিশ্বচ্যাম্পিয়ন অধিনায়ক ড্যারেন স্যামি। মোহাম্মদ নবিকে যখন সোহান রান আউট করলেন সঙ্গে সঙ্গে দলের সব খেলোয়াড়কে নিয়ে তোলেন নিজ হাতে অদৃশ্য গ্রুপ ছবি। দলের সাফল্যকে বাঁধিয়ে রাখলেন তার সোনার হাতে।

শুরুটা অবশ্য আগের ম্যাচেই করেছিলেন ক্যাসরিক উইলিয়ামস। উইকেট পাওয়ার পর নিজের হাতে সেলফি তোলা। মঙ্গলবার শোয়েব মালিককে যখন ফরহাদ রেজা আউট করলেন তখন এ বোলারকে নিয়ে সেলফি তোলেন উইলিয়ামস। তবে পূর্ণতা এনে দেন স্যামি।

১৯তম ওভারে দুই রান করতে গিয়ে রান আউটে কাটা পড়েন নবি। তখনই শুরু। দুই বল পর আব্দুর রাজ্জাক আউট হলে আবারও সে একই উদযাপন। দলের সব খেলোয়াড়কে ডেকে তোলেন গ্রুপ ছবি। এমনকি বাদ পড়েননি দ্বাদশ খেলোয়াড়ও।

বার বার স্যামি তুলে যাচ্ছেন খেলোয়াড়দের ছবি। কিন্তু এ ছবিতে কোথাও নেই স্যামি। তা কি হয়? ওই ওভারের শেষ বলে যখন তাসকিন আহমেদ আউট হলেন তখন দলের খেলোয়াড়দের ক্যামেরায় বন্দি হলেন স্যামি। সবাই মিলে এবার তুললেন স্যামির ছবি।

ছবিগুলো স্যামি ও রাজশাহীর খেলোয়াড়রা অদৃশ্য ক্যামেরায় তুললেও তা গেঁথে যায় হাজারো ক্রিকেটপ্রেমীর হৃদয়ে। কেন স্যামি দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন অধিনায়ক তার প্রমাণও মেলে। দলকে উজ্জীবিত করতে তার জুরি নেই। তার প্রেরণায় এদিন গেইল-তামিমের শক্তিশালী চিটাগাংকে ১৪২ রানে আটকে রাখতে পেরেছে রাজশাহী।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন