সাগরিকার প্রেমে ডুবেছেন জহির খান!

  07-12-2016 01:53PM

পিএনএস ডেস্ক: যুবরাজ সিংহ ও হ্যাজেল কিচের বিয়েতে সবার নজর ছিল বিরাট ও অনুষ্কার উপর। গোটা দেশের সংবাদমাধ্যমের সমস্ত ফোকাস ছিল ওই যুগলের দিকেই। কিন্তু ওই বিয়েতেই প্রকাশ্যে হাতে হাত ধরে ঘুরে বেড়ালেন জহির খান ও সাগরিকা ঘাটগে। ‘চাক দে’ ছবিতে মহিলা হকি টিমের আই ক্যান্ডি তিনি ছিলেন। বিশেষ করে তার ওই ডায়লগ কোনওদিনই কেউ ভুলতে পারবে না, ‘এক লন্ডেয়া কো দিখানা হ্যায়, এক লন্ডিয়া কেয়া কর সকতি হ্যায়’!

ছবিতে তার বাগদত্তা হিসেবে দেখানো হয় এক ক্রিকেট তারকাকে যিনি প্রেমিকার স্পোর্টস ক্যারিয়ারকে তাচ্ছিল্যের চোখে দেখেন। শেষপর্যন্ত সেই ক্রিকেট তারকা তাকে প্রপোজ করতে এলে তিনি তাকে ফিরিয়ে দেন। সিনেমার গল্প কী অদ্ভুতভাবে ফলে গেল সাগরিকার জীবনে (অবশ্যই শেষের অংশটি বাদ দিয়ে)। বেশ কিছুদিন হল, সাগরিকার প্রেমে মজে রয়েছেন জহির খান। তাদের মেলামেশা চোখে পড়েছে সকলেরই।

শেষ পর্যন্ত এই প্রেম বিয়ে পর্যন্ত গড়াবে কি না, তা এখনই ঠিক বলা যাচ্ছে না কারণ শোনা যাচ্ছে দু’জনের প্রেমটা নাকি শুরু হয়েছে মাত্র চার মাস হল। সাগরিকার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলে বোঝা যায়, খুব অল্প সময়ের মধ্যেই দু’জন দু’জনের কাছাকাছি এসেছেন। এই নিয়ে সংবাদমাধ্যমের কাছে কোনও কথা বলছেন না কিন্তু মেলামেশাটা চালিয়ে যাচ্ছেন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন