আবারও স্যালুন ডি’অর রোনালদোর মাথায়

  



পিএনএস ডেস্ক : এই একটি ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীতে কোনোভাবেই পেছনে ফেলতে পারেন না লিওনেল মেসি। নিজের মাথার চুলের রং সোনালি-বাদামি, নানা স্টাইল করার পরও ক্রিশ্চিয়ানো রোনালদোকে পেছনে ফেলতে পারেননি। বছরের সেরা চুলের স্টাইলের জন্য স্যালুন ডি’অর আবারও জিতলেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপার স্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এ নিয়ে টানা তৃতীয়বার এই পুরস্কার জুটলো রোনালদোর কপালে।

ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট গোল ডটকম তার পাঠকদের মধ্যে এ নিয়ে ভোটাভুটির আয়োজন করে। এবার ভোট দিয়েছেন মোট ১৯ হাজার ১১১ জন। এর মধ্যে রোনালদোর বাক্সে পড়েছে ২১ ভাগ ভোট। তার খুব ঝাঁকালো নয়, অথচ সিল্কি এবং এক পাশে সিঁথি দেয়া চুলের কাটই যে ফুটবলপ্রেমীদের কাছে প্রিয়, তা আবারও বোঝা গেলো।

ব্যালন ডি’অর আর চলতি সপ্তাহেই দেয়া ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কারের ক্ষেত্রে রোনালদোর পেছনে পড়তে হয়েছে লিওনেল মেসিকে। হয়েছেন রানারআপ। এবার আরো একটি ক্ষেত্রে তিনি রানারআপ হয়ে গেলেন। তবে, মেসি ভক্তদের জন্য আশার খবর হলো, আগের কোনবারই স্যালুন ডি’অর নির্বাচনে মেসি কিন্তু সেরা ২০ জনের তালিকায়ও থাকতেন না। এবার কিন্তু সোনালি এবং বাদামি রঙয়ের মিশেলে হেয়ার কাটের জন্য উঠে এলেন দুই নম্বরে। ভোট পেয়েছেন ১৬ ভাগ।

স্যালুন ডি’অরের পুরস্কারের জন্য তৃতীয় স্থান অর্জন করেছেন বর্তমান সময়ে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার পল পগবা। চুলের কাটিংয়ের জন্য তিনি ভোট পেয়েছেন ১২ ভাগ।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech