মেসির সমালোচনা করে চাকরি খোয়ালেন বার্সা পরিচালক!

  


পিএনএস ডেস্ক: তিনি লিওনেল মেসি। আর্জেন্টিনার চেয়েও হয়ত কৈশোর থেকে যে ক্লাবে খেলে এসেছেন সেই বার্সেলোনার কাছে মহা গুরুত্বপূর্ণ একজন।

তার বিরুদ্ধেই যদি কেউ মন্তব্য করে বসেন তাতে যে কপালে দুঃখ আছে সেটা বলার অপেক্ষা রাখে না। এমন বেফাঁস মন্তব্য করে এবার চাকির খোয়ালেন স্পোর্টস ইনিস্টিটিউশনাল রিলেশন বিভাগের প্রধান পেরে গ্রাটাকস।

শুক্রবার রাতে শুধু এই অপরাধে বরখাস্ত করা হয় গ্রাটাকসকে। তার অপরাধ মেসির পারফর্মেন্স নিয়ে বেফাঁস মন্তব্য করা। কোপা ডেল রের কোয়ার্টার ফাইনালের ড্র অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি বলেছিলেন, "মেসি বার্সেলোনার অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। কিন্তু নেইমার, সুয়ারেস, ইনিয়েস্তা, পিকে এবং অন্যান্য সতীর্থদের ছাড়া ততটা ভালো পারফর্মার নন। "

এই কথা বলেছেন কি মরেছেন! ভক্তরা তো বটেই, বার্সেলোনার বসরাও ক্ষেপে গেলেন। বিনা নোটিশে বরখাস্ত করা হলো তাকে। শুক্রবার বার্সেলোনার পক্ষে থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, "গ্রাটাকসের কথা ও আমাদের মতামত এক হতে পারেনি। " তবে তাকে পদ থেকে সরালেও বার্সেলোনা থেকে বহিষ্কার করা হয়নি। তিনি লা মেসিয়া প্রকল্পের 'মাসিয়া ৩৬০' এ বহাল তবিয়তে আছেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech