অবশেষে পরাজয়ের স্বাদ নিল রিয়াল

  16-01-2017 01:38PM


পিএনএস ডেস্ক: দুই দিন আগেই সেভিয়ার মাঠে কোপা ডেল রে’র ম্যাচে তাদের সঙ্গে ৩-৩ গোলে ড্র করেছিল রিয়াল। সেই ম্যাচের পর টানা ৪০ ম্যাচ অপরাজিত থেকে বার্সেলোনার রেকর্ড ভেঙে দিয়েছিল রোনালদোর দল। কিন্তু সার্জিও রামোসের আত্মঘাতী গোলে প্রায় অকল্পনীয় ভাবেই সেই সোভিয়ার কাছেই রবিবার রাতে হেরে গেল লা লিগার শীর্ষ দলটি। রবিবার রাতে লা লিগায় সেভিয়ার মাঠে ক্রিস্তিয়ানো রোনালদোর গোলে প্রথমে এগিয়ে যাওয়ার পর শেষ পর্যন্ত ২-১ গোলে হেরেছে রিয়াল।

খেলার প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ মিস করে রিয়াল। রোনালদো ২৭ ও ৬৬তম মিনিটে দুটি নিশ্চিত গোলের সুযোগ হাতছাড়া করেন। এরপর খেলার ৬৬ মিনিটে সেভিয়ার গোলকিপার সার্জিও রিকো ডি বক্সের মধ্যে দানি কারভাহালকে ফাউল করলে পেনাল্টি পায় রিয়াল। সেই পেনাল্টি কাজে লাগিয়ে দলকে ১-০ গোলে এগিয়ে দেন ক্রিস্তিয়ানো রোনালদো।

এগিয়ে থেকেই ৮৫ মিনিটে আত্মঘাতী গোলটি হজম করে রিয়াল। ডান দিক থেকে স্প্যানিশ মিডফিল্ডার পাবলো সারাবিয়ার ফ্রি-কিক ঠেকাতে গিয়ে নিজেদের জালে ঠেলে দেন এই ডিফেন্ডার। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে জোভেতিচের দারুণ শট গোলকিপার কেইলর নাভাসকে পরাস্ত করলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় রিয়ালকে। এই জয়ে ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে সেভিয়া। ১ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে এক ম্যাচ কম খেলা রিয়াল।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন