ম্যাচ হেরে যা বললেন মুশফিক

  16-01-2017 03:41PM

পিএনএস ডেস্ক: টেস্টে দূর্দান্ত শুরুটা নিউজিল্যান্ডর সিরিজে প্রথম জয়ের আশাটাকে জাগিয়ে দিয়েছিল বেশ জোরে শোরে। কিন্তু শেষে কোনো প্রতিদ্বন্দ্বিতা গড়তে না পারা, বাজে বোলিং ও ব্যাটসম্যানদের ব্যর্থতার কারণে টাইগার শিবিরকে আবারও বরণ করতে হলো পরাজয়ের তিক্ত স্বাদ।

প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে বাউন্সারের আঘাতে চোট পেয়ে অ্যাম্বুলেন্সে মাঠ ছাড়েন অধিনায়ক মুশফিকুর রহিম। হেরে যাওয়ার পর বলেছেন, অনভিজ্ঞ বোলিং আর ইনজুরি আমাদের ম্যাচ থেকে ছিটকে দিয়েছে। শেষ দিকে আমরা কোনো প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে পারিনি। স্বাভাবিকভাবেই খারাপ লাগছে এতো ভালো শুরুর পর টেস্টটা হারায়। আশা করছি, ক্রাইস্টচার্চে আমরা ঘুরে দাঁড়াবো।

শেষের ভুলে হেরে গেলেও নিউজিল্যান্ড টেস্টে বাংলাদেশের ঝুলিতে যোগ হয়েছে অনেক অর্জন। এই টেস্টেই প্রথম ডাবল সেঞ্চুরির দেখা পেয়েছেন সাকিব আল হাসান। এ প্রসঙ্গে মুশফিক বলেন, সত্যিই ওর ব্যাটিংয়ে আমরা গর্বিত। বাংলাদেশি ব্যাটসম্যানদের মধ্যে সে এখন সর্বোচ্চ ব্যক্তিগত টেস্ট রানের মালিক। সাকিব অসাধারণ ব্যাট করেছে।

নিজের সম্পর্কে মুশফিক বলেন, এখন অনেকটাই ভালো আছি। তবে আঘাতটা মারাত্মক হতে পারত। এখনো ব্যথা রয়েছে, কয়েকদিন বোধহয় এভাবে যেতে হবে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন