বৃষ্টিতে ভেস্তে গেল টাইগারদের অনুশীলন

  18-01-2017 11:03AM

পিএনএস ডেস্ক: `ইংলিশ উইমেন আর ইংলিশ ওয়েদার` এ দুটোই নাকি রহস্যময়ী। যখন তখন রূপ ও রং বদলায়। যাদের সম্পর্কে নিশ্চিত করেও নাকি কিছু বলা যায়না। এই ভালো তো এই খারাপ। নিউজিল্যান্ডের নারীদের নিয়ে এমন প্রবচন নেই। তবে আবহাওয়া নিয়ে আছে। পাহাড়-সাগর ঘেরা ও সবুজ গাছপালার এ দ্বীপ দেশের আবাহওয়া ক্ষণে ক্ষণেই বদলায়।

আজ রোদ ঝলমলে দিন। কিন্তু তাই বলে কালও যে মেঘমুক্ত নীল আকাশের দেখা মিলবে এমন না। আবহাওয়ার রূপ প্রতিনিয়ত বদলায়। একটানা দুই বা তিনদিন টানা রোদ ঝলমলে দিনের দেখা মেলেনি এখনো। নেলসন, নেপিয়ার, মাউন্ট মুঙ্গানিয়া, ওয়েলিংটন ও ক্রাইস্টচার্চ সব শহরই এক।

আজ আকাশ পরিষ্কারতো কাল আকাশে মেঘের ঘনঘটা। ক্রাইস্টচার্চে এসে প্রথম দিন দেখা মিললো রোদ ঝলমলে দিনের। রাত শেষ হয়ে বুধবার ভোর থেকেই আকাশ ঘন কালো মেঘে ঢাকা সঙ্গে ঝিরঝিরে বৃষ্টি। আর বুধবার সকালে বৃষ্টির কবলে বাংলাদেশ টিম।

পূর্ব নির্ধারিরত সময় সকাল ১০ টায় প্র্যাকটিস শুরু ভেবে হোটেল ছেড়ে হ্যাগলে ওভালে চলে যাওয়া। কিন্তু বৃষ্টির খপ্পরে পড়ে হোটেলে ফিরে আসা। আবার স্থানীয় সময় সকাল ১১ টা ৪০ মিনিটে আবার মাঠে যাওয়া। কিন্তু ঐ পর্যন্তই। অনুশীলন আর হয়নি। ঝির ঝিরে বৃষ্টির কারণে নেট হয়নি। অল্প ক`জন ইনডোরে ব্যাটিং অনুশীলন করেছেন।

বৃষ্টিতে অনুশীলন করা সম্ভব নয়। কিছু একটা তো করতে হবে। তাই কোচ হাথুরুসিংহে টিম মিটিংটা হ্যাগলে ওভালের ড্রেসিং রুমেই সেড়ে ফেললেন। প্রায় ৪৫ মিনিটের দীর্ঘ টিম মিটিং শেষে বাংলাদেশ হেড কোচ এ সিরিজ কভার করতে আসা বাংলাদেশের সাংবাদিকদের সঙ্গে কথাও বলেন। তারপর সৌম্য সরকার ও নাজমুল হোসেন শান্ত ইনডোরে ব্যাটিং করতে যান।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন