বার্সেলোনাতেই থাকতে চান মেসি

  18-01-2017 08:22PM

পিএনএস: কয়েকদিন পরপরই ওঠে এই প্রশ্নটা। বার্সায় মেসি কতদিন থাকবেন? আসলেই তিনি থাকবেন না কি থাকবেন না? যতবারই প্রশ্নটা উঠেছে, ততবারই এই আর্জেন্টাইন গ্রেট ফুটবলার জানিয়ে দিয়েছেন, তিনি বার্সেলোনাতেই থাকতে চান। এখানে থেকেই ক্যারিয়ারের ইতি টানতে চান।

এবার আবারও উঠল প্রশ্নটা। ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব ম্যানচেস্টার সিটি রেকর্ড পরিমাণে অর্থের প্রস্তাব নিয়ে হাজির হয়েছে মেসি এবং বার্সেলোনার দুয়ারে। বিশাল অংকের প্রস্তাব পেলেও তিনি সবগুলো সৌজন্যতার সঙ্গেই দুরে ঠেলে দেন। এবারও দুরে ঠেলে দিয়ে তিনি জানিয়ে দিলেন, 'ন্যু ক্যাম্পেই থাকতে চান তিনি। ' তবে এখানে কথা আছে। মেসি নিজেই সেটা জানালেন, ‘যদি তারা(বার্সেলোনা) চায়। ’

গত সপ্তাহেই বার্সেলোনার প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেম্যু জানিয়েছেন, তিনি মেসির সঙ্গে নতুন চুক্তির বিষয়টি নিষ্পত্তি করতে না পারার ব্যাপারে শঙ্কিত।

মেসির সঙ্গে বার্সার বর্তমান চুক্তি শেষ হওয়ার কথা আগামী বছর। এরপর নতুন চুক্তি করার জন্য এখনও মেসির সঙ্গে কোনো আলোচনাই করছে না বার্সা কর্তৃপক্ষ। তার ওপর সভাপতির এই শঙ্কা প্রকাশের মধ্যে দিয়ে বার্সায় ২৯ বছর বয়সী মেসির ভবিষ্যৎ সত্যিই অনিশ্চিত হয়ে গেল।

স্প্যানিশ মিডিয়ার খবর, মেসিও বার্সার ওপর এই মুহূর্তে বেশ নাখোশ। কারণ, তার সঙ্গে চুক্তি নবায়নের বিষয়ে কোনো চূড়ান্ত আলোচনাই করছে না ন্যু ক্যাম্প কর্তৃপক্ষ। এদিকে একই সময়ে ইংলিশ প্রিমিয়ার লিগে তার সাবেক গুরু পেপ গার্দিওলার পক্ষ থেকে লোভনীয় প্রস্তাব তো রয়েছেই।

‘কোচ’ ম্যাগাজিনের পক্ষ থেকে ইংলিশ প্রিমিয়ার লিগে যাওয়া সম্পর্কে মেসির কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, ‘আমি সব সময়ই বলে আসছি যে বার্সেলোনা আমাকে সব কিছু দিয়েছে। এ কারণে আমি এখানে ততদিন থাকতে চাই, যতদিন তারা আমাকে চাইবে।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন