একেই বলে পত্নী ভাগ্য!

  21-01-2017 12:16PM

পিএনএস ডেস্ক: ভারতীয় দলে প্রায় তিন বছর পরই ফিরেছেন তিনি। প্রথম ম্যাচে যদিও তিনি নিজেকে চেনাতে পারেননি। দ্বিতীয় ম্যাচে ঠিকই নিজেকে চিনিয়ে দিয়েছেন যুবরাজ সিং। কটকের বারাবাটি স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে শতকের পর ফের আলোচনায় এই হার্ড হিটার। আলোচনা তার সেঞ্চুরী নিয়ে যতটুকু তার চেয়ে বেশি আলোচনা তার ‘পত্নী ভাগ্য’ নিয়ে!

বিয়ে করেছেন বেশিদিন হয়নি যুবির। ঠিক তার কিছুদিন পরই ডাক পেলেন জাতীয় দলে। মরণ ব্যাধি ক্যান্সারকে হার মানিয়ে আগেই ক্রিকেটে ফিরেছিলেন যুবরাজ সিং৷ কিন্তু নিজেকে মেলে ধরতে না পারায় ফের বেরিয়ে যেতে হয়েছিল দল থেকে। সম্প্রতি দীর্ঘ দিনের বান্ধবী মডেল-অভিনেত্রী হ্যাজেল কিচের সঙ্গে বিবাহ বন্ধনেও আবদ্ধ হয়েছেন। তারপরই পেয়েছেন সু-খবরটি। ভারতীয় দলে পুণরায় ডাক পাওয়ার সুখবর!

আর ব্যাট করতে নেমে কটকে বারবাটি স্টেডিয়ামে নিজের কেরিয়ারের সেরা ইনিংসটি খেলে ফের শিরোনামে যুবি৷ একেই বোধহয় বলে, যুবরাজের মহারাজকীয় প্রত্যাবর্তন! অনেকেই মনে করছেন, ‘লেডি লাক’ যুবরাজের জন্য ফেভার করেছে৷

কটকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে যুবরাজ সিংহের অসাধারণ ইনিংস দেখার পর আবেগপ্রবণ হয়ে পড়েছেন তাঁর সদ্য-বিবাহিত স্ত্রী হ্যাজেল কিচ। তিনি ফেসবুকে যুবরাজের প্রশংসা করে বলেছেন, ‘ক্যান্সার থেকে সেরে ওঠা আর ক্যান্সারকে হারানো এক জিনিস নয়। ক্যান্সার থেকে ফিরে এসে কেমোথেরাপি-পরবর্তী সময়ে সুস্বাস্থ্য ও ফিটনেস ফিরে পাওয়ার জন্য ও যা করেছে সেটা ভোলা যাবে না। ইংল্যান্ডের বিরুদ্ধে ১২৭ বলে ১৫০ রান করে ম্যাচের সেরা হয়ে ভারতকে জিতিয়েছেন যুবরাজ। তাঁর মিডল নেম হওয়া উচিত তেজ।’

২০১১ সালের বিশ্বকাপের পর এই প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচে সেঞ্চুরি পেলেন যুবরাজ। তাও কিনা কেরিয়ারের সেরা সেঞ্চুরি! চলতি সিরিজের প্রথম ম্যাচে রান না পেলেও, দ্বিতীয় ম্যাচেই নিজেকে প্রমাণ করেছেন তিনি। প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে জুটি বেঁধে চাপের মুখ থেকে ভারতকে বিশাল রানের উপর দাঁড় করিয়ে দেন যুবরাজ। শেষপর্যন্ত ১৫ রানে ম্যাচ জিতে নেয় টিম ইন্ডিয়া। এক ম্যাচ বাকি থাকতেই ওয়ান-ডে সিরিজ পকেটে পুরে নিয়েছে ভারত।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন