স্টার্ককে পাচ্ছে না কোহলির বেঙ্গালুরু

  19-02-2017 08:41PM

পিএনএস: ২০১৭ আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন মিচেল স্টার্ক। অস্ট্রেলিয়ান পেসারকে পাচ্ছে না বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। ২০ ফেব্রুয়ারি খেলোয়াড়দের নিলামে থাকছে না স্টার্কের নাম।

পারস্পরিক সম্মতিতে চুক্তি বাতিল করা হয়েছে। ২০১৪ আসর থেকে আরসিবি ফ্র্যাঞ্চাইজির সদস্য স্টার্ক। ইনজুরির কারণে গত মৌসুমে এক ম্যাচও খেলতে পারেননি। কিন্তু, পরবর্তী মৌসুমের (২০১৭) জন্য তাকে দলে রেখে দেওয়া হয়। এবার তার খেলাটাও প্রত্যাশিত ছিল।

এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) জানায়, আইপিএল খেলাটা স্টার্কের জন্য চাপ হয়ে যাবে। জুনে ইংল্যান্ডে চ্যাম্পিয়নস লিগ সামনে রেখে পুনর্বাসন ও ফিটনেস নিয়ে কাজ করবেন তিনি।
চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে এখন ভারতে অবস্থান করছেন ২৭ বছর বয়সী স্টার্ক। তার অভিমত, ‘একটা লম্বা সামারের পর সামনে এখনো গুরুত্বপূর্ণ ভারত সিরিজ বাকি। আমি মনে করি, শারীরিক ও মানসিকভাবে আমার একটা ব্রেক প্রয়োজন। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে এবং পূর্ণ ফিটনেস ফিরে পাওয়ার লক্ষ্যে সুযোগটা কাজে লাগানো উচিৎ।’

আগামী ৫ এপ্রিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দশম আসরের পর্দা উঠবে। এবারও স্টার্ককে ছাড়াই মাঠে নামতে হচ্ছে গতবারের রানার্সআপ আরসিবিকে।

আরসিবি স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), ক্রিস গেইল, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), এবি ডি ভিলিয়ার্স, শেন ওয়াটসন, কেদার যাদব, স্টুয়ার্ট বিনি, যুগেন্দ্র চাহাল, ইকবাল আবদুল্লাহ, শ্রীনাথ অরবিন্দ, হার্শাল প্যাটেল, মান্দীপ সিং, অ্যাডাম মিলনে, সরফরাজ খান, স্যামুয়েল বদ্রি, ট্রাভিস হেড, শচীন বেবী, আবেশ খান, তাব্রিজ শামসি।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন