মাহমুদউল্লাহর বোলিং নৈপুণ্যে কোয়েটার জয়

  24-02-2017 10:09AM

পিএনএস ডেস্ক: পিসিএলে ব্যাটিংয়ে খুব বেশি কিছু করতে না পারলেও বাংলাদেশের অফ স্পিনিং অলরাউন্ডার মাহমুদউল্লাহর বোলিং নৈপুণ্যে করাচি কিংসকে ৬ উইকেটে হারিয়ে কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। ২১ রানে ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন মাহমুদউল্লাহ।

বৃহস্পতিবার টসে হেরে প্রথমে ব্যাট করতে নামা করাচি কিংস এর বিপক্ষে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে বল হাতে জ্বলে উঠেন মাহমুদউল্লাহ রিয়াদ। করাচি কিংসকে দারুণ সূচনা এনে দেন বাবর আজম ও কুমার সাঙ্গাকারা। ৬৩ রানের এই বিপজ্জনক জুটি ভাঙেন মাহমুদউল্লাহ। তার বলে স্টাম্পড হন ১৮ বলে ২৮ রান করা সাঙ্গাকারা। বাবর আজমও (৩৬) রান করে মাহমুদউল্লাহর শিকার হন। নিজের শেষ ওভারে এই অফ স্পিনার বিদায় করেন শোয়েব মালিককে।

এরপর ক্রিস গেইল (২৯) ও কিয়েরন পোলার্ড (৩১) ছাড়া করাচি কিংসের আর কোনো ব্যাটসম্যানই সুবিধা করতে না পারলে ৬ উইকেটের বিনিময়ে ১৫৪ রান সংগ্রহ করে। কোয়েটার আনোয়ার আলী দুটি এবং মীর হামজা একটি উইকেট লাভ করেন।

জবাবে ১৯ ওভারে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌছে যায় কোয়েটা। কোয়েটার পক্ষে ১০৫ রানের উদ্বোধনী জুটিতে দলকে দুর্দান্ত সূচনা এনে দেন আহমেদ শেহজাদ ও আসাদ শফিক। দুই উদ্বোধনী ব্যাটসম্যানক একই ওভারে ফেরান সোহেল খান। এরপর রান আউট হয়ে যান কেভিন পিটারসেন।

এরপর মাহমুদউল্লাহ শেষ পর্যন্ত ৪ বলে ৮ রানে অপরাজিত থাকেন তিনি। চার হাঁকিয়ে দলকে জয় এনে দেওয়া অধিনায়ক সরফরাজ। তিনি করেন ১৯ রান।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন