মেসির মাইলফলক ছোঁয়ার বার্সার জয়

  27-02-2017 02:27AM

পিএনএস ডেস্ক: স্প্যানিশ লা লিগায় রোববার রাতে গুরুত্বপূর্ণ ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হয় বার্সেলোনা। রিয়াল মাদ্রিদের শহরে অনুষ্ঠিত এই ম্যাচে অ্যাটলেটিকোকে ২-১ গোলে হারিয়েছে বার্সা। পাশাপাশি রিয়াল মাদ্রিদকে পয়েন্ট টেবিলে পেছনে ফেলে সাময়িক সময়ের জন্য শীর্ষে উঠেছে কাতালানরা।

বার্সেলোনার জার্সি গায়ে মেসির এটি ৪০০তম জয়। ২০০৪ সাল থেকে রোববার পর্যন্ত ৫৬৬ ম্যাচ খেলে ৪০০তম জয়ের মাইলফলক স্পর্শ করলেন মেসি।

এ জয়ের ফলে ২৪ ম্যাচ থেকে ৫৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে লুইস এনরিকের শিষ্যরা। দুই ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ ২২ ম্যাচ থেকে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। ২৪ ম্যাচ থেকে ৫২ পয়েন্ট নিয়ে সেভিয়া রয়েছে তৃতীয় স্থানে।

রাতে অবশ্য ভিয়ারিয়ালের বিপক্ষে মাঠে নামবে রিয়াল। সেই ম্যাচে জয় পেলে বার্সাকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যাবে রিয়াল।

রোববার অ্যাটলেটিকোর বিপক্ষে গোলের দেখা পেতে ৬৪ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় বার্সাকে। এ সময় লুইস সুয়ারেজের সহায়তায় গোল করে দলকে এগিয়ে নেন রাফিনহা। তবে বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি সফরকারীরা। ম্যাচের ৭০ মিনিটে অ্যাটলেটিকোর দিয়েগো গোডিন গোল করে ম্যাচে সমতা ফেরান। কিন্তু ৮৬ মিনিটে লিওনেল মেসির বুদ্ধিদীপ্ত গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে কাতালানরা।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন