মেসি-নেইমারের ফাইনাল অনিশ্চিত!

  01-03-2017 01:14PM

পিএনএস ডেস্ক: আচ্ছা মেসি-নেইমাররা উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের টিকিট পাবে? পেলেও তারা খেলতে পারবে? বার্সেলোনা যেতে পারবে তো? এই মুহূর্তে বেশ কঠিন প্রস্ন এটা! কিন্তু তার থেকেও কঠিন প্রশ্ন- কাতালান জায়ান্টরা যদি শেষ পর্যন্ত ফাইনালের টিকিট পেয়েও যায়, তাহলে দলের দুই সেরা তারকাকে দলে পাবে তো?

চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে সব মিলিয়ে বেশে চাপেই আছে বার্সেলোনা। প্যারিস সাঁ জাঁ–এর কাছে হেরে গিয়ে লুইস এনরিকের দলের পরের রাউন্ডে ওঠা নিয়ে বড়সড় প্রশ্ন চিহ্ন দেখা দিয়েছে। তেমন ভাবেই হিসেব বদলে বার্সা সব ধাপ পেরিয়ে যদি ফাইনালে পৌঁছে যায়, তা হলেও বড় বিপদে পড়তে পারে কাতালান দলটিকে।

কী বিপদ? আসলে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলতে বার্সাকে যেতে হবে কার্ডিফের মিলেনিয়াম স্টেডিয়ামে, আর সেখানেই হয়তো ঢুকতে পারবেন না মেসি-নেইমার। কারণ, মেসি আর নেইমার দু‌’জনের ইংল্যান্ডে প্রবেশের ব্যাপারে নিষেধাজ্ঞা জারি হতে পারে। এই দুই ফুটবলারের বিরুদ্ধেই কর ফাঁকি দেওয়ার মামলা চলছে।

উয়েফার প্রেসিডেন্ট আলেক্সান্দার সেফেরিন এমনই আশঙ্কা প্রকাশ করেছেন। এর আগে একই ঘটনা ঘটেছিল প্যারিস সাঁ জাঁ–এর ডিফেন্ডার অওরিয়েরকে ঢুকতে দেওয়া হয়নি। কারণ, তাঁর বিরুদ্ধে মামলা চলছিল। আশঙ্কা যদি সত্যি হয়, তা হলে বড় চাপ মেসি–নেইমারদের জন্য। বার্সার জন্য আরও আরও বেশি। ‌‌সমর্থকদের জন্য অপেক্ষা করছে তার চেয়েও বেশি হতাশা।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন