টাইগারদের বিপক্ষে ওয়ানডে দলেও নেই ম্যাথিউজ

  17-03-2017 10:22PM

পিএনএস ডেস্ক : টেস্ট দলেই তার ফেরার কথা ছিল। কিন্তু সেটা আর হয়ে ওঠেনি। চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় চিকিৎসকরা জানিয়েছিলেন, অ্যাঞ্জেলো ম্যাথিউজের পুনর্বাসন প্রক্রিয়া আরও চলবে। সেই পুনর্বাসন প্রক্রিয়া হয়তো আরও লম্বা হলো। বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে দলেও নেই শ্রীলঙ্কার নিয়মিত অধিনায়ক ম্যাথিউস।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজকে সামনে রেখে আজ শুক্রবার ওয়ানডে দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। ম্যাথিউজের পরিবর্তে লঙ্কানদের ওয়ানডে দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন অভিজ্ঞ ব্যাটসম্যান উপুল থারাঙ্গা।

প্রসঙ্গত, ওয়ান্ডারার্সে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন ম্যাথিউজ। ইনিংসের ১৯তম ওভারে ব্যাটিংয়ের সময় দৌড়ে রান নিতে গিয়ে চোট পান তিনি। তার ব্যাট থেকে আসে অপরাজিত ৫৪ রান। ম্যাচটিতে ৩ উইকেটে জয় শ্রীলঙ্কা। ম্যাচসেরা হন ম্যাথিউজ।

শ্রীলঙ্কার ওয়ানডে দল : উপুল থারাঙ্গা, নিরোশান ডিকভেলা, ধনঞ্জয় ডি সিলভা, কুশল মেন্ডিস, আসেলা গুনারত্নে, দিনেশ চান্দিমাল, কুশল পেরেরা, ধানুশকা গুনারত্নে, সুরাঙ্গা লাকমল, লাহিরু কুমারা, ভিকুম সঞ্জয় বান্দারা, থিসারা পেরেরা, সাচিথ পাথিরানা, সেকুগে প্রসন্নে ও লাকসান সান্দাকান।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন