তামিমের আউটে উত্তেজিত কোচ!

  19-03-2017 03:31PM

পিএনএস: তৃতীয় উইকেটে ১০৯ রানের জুটি গড়ে দলকে দারুণভাবে স্বপ্ন দেখাচ্ছিলেন তামিম ইকবাল ও সাব্বির রহমান। বিশেষ করে অভিজ্ঞ ওপেনার তামিম যেভাবে দৃঢ়তা দেখিয়েছেন, তা সত্যিই প্রশংসার দাবি রাখে। উদ্বোধনীতে খেলতে নেমে ৮২ রানের অসাধারণ একটি ইনিংস খেলেও ফেলেন তিনি। ঠিক তখনই দলের জন্য বিপদ ডেকে আনেন তিনি। পেরেরার বলে উড়িয়ে মারতে গিয়ে আউট হন তিনি।

তামিম আউট হওয়ার পরেই ড্রেসিংরুমে উত্তেজিত হয়ে পড়েন দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহে। তাঁর সেই উত্তেজনা টেলিভিশনের ক্যামেরায় ধরাও পড়ে। তিনি উত্তেজিত হয়ে কিছু একটা বলছিলেন, সেটাও দেখা যায়।

তামিমের এই আউটের প্রভাব যে ম্যাচে পড়েছে, তা ভালোভাবেই বোঝা যায় কিছুক্ষণ পর সাব্বির রহমান সাজঘরে ফিরে গেলে। ফিরে যাওয়ার আগে ৪১ রান করেন এই তরুণ ব্যাটসম্যান।
এর আগে লাঞ্চের আগে হেরাথের দুই বলে দুই উইকেটে হারিয়ে চাপে পড়ে যায় মুশফিকের দল। সেখান থেকে দারুণ এক জুটি গড়ে বাংলাদেশের জয়ের পথটা প্রশস্ত করছেন তামিম-সাব্বির।

২২ রানে প্রথম উইকেট হারায় বাংলাদেশ। হেরাথের বলে এগিয়ে এসে উইকেট বিলিয়ে দেন সৌম্য সরকার। পরের বলেই ইমরুল কায়েসকে স্লিপে গুনারত্নের তালুবন্দি করান লঙ্কান অধিনায়ক।
এর আগে দ্বিতীয় ইনিংসে লঙ্কানদের ৩১৯ রানে অলআউট করে দেয় বাংলাদেশ। আজ পঞ্চম দিনে ব্যাট হাতে মাঠে নেমে দিনের প্রথম এক ঘণ্টা বাংলাদেশের বোলারদের সামনে বুক চিতিয়ে লড়াই করেছেন শ্রীলঙ্কার লোয়ার অর্ডারের ব্যাটসম্যান দিলরুয়ান পেরেরা ও সুরঙ্গা লাকমল। অবশেষে রানআউট হয়ে ফিরছেন পেরেরা। অর্ধশত পূর্ণ হওয়ার পরপরই রানআউট হন পেরেরা।

দিলরুয়ান পেরেরা আউট হওয়ার পর বেশিক্ষণ টেকেননি লাকমলও। সাকিবের বলে উড়িয়ে মারতে গিয়ে আউট হন লাকমল। ৪২ রান করেন এই পেসার।
এর আগে আজ সকালে ব্যাট হাতে নামার সময় ২ উইকেট হাতে রেখে লঙ্কানদের লিডটা ছিল ১৩৯ রানের। ২ উইকেট নিয়ে আজ আরো ৫১ রান যোগ করে স্বাগতিকরা।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন