শুভাশীষকে ব্যঙ্গ করল পাকিস্তানের টেলিভিশন

  23-03-2017 07:05PM

পিএনএস: আমির খানের বিখ্যাত লগান ছবিটার কথা মনে আছে? ইংরেজদের বিপক্ষে ক্রিকেট ম্যাচটার শেষ বলটার কথা তাহলে তো অবশ্যই মনে থাকার কথা। শেষ বলে সজোরে ব্যাট চালিয়েছিলেন ভুবন (আমির)। বল একেবারে সীমানার কাছে গিয়ে বলটা ক্যাট ধরেই উল্লাসে মেতে ওঠেন ক্যাপ্টেন রাসেল। কিছুক্ষণ পরই অবশ্য হুশ ফিরে পান তিনি। নিচে তাকিয়ে দেখেন সীমানা পার হয়ে বলটা ধরেছেন তিনি। ভুবনদের উল্লাসে মিলিয়ে যায় রাসেলের হাসি।

লগান ছবির এই দৃশ্য দিয়ে বাংলাদেশি পেসার শুভাশীষ রায়কে ব্যঙ্গ করল পাকিস্তানি টেলিভিশন এআরআই। করাচি থেকে প্রচারিত এই চ্যানেলে শুভাশীষের বলে কুশল মেন্ডিসের ছক্কাটাকে বেশ মশলাদার ঢঙে উপস্থাপন করা হয়েছে।

গল টেস্টের প্রথম ইনিংসের ৯৪তম ওভারে শুভাশীষের বলে পুল করেন কুশল মেন্ডিস। ফাইন লেগে ভালো ক্যাচ ধরেন মুস্তাফিজুর রহমান। তবে বল ধরার সময় সীমানায় পা পড়ে যায় কাটার মাস্টারের। মেন্ডিস আউট ভেবে উল্লাস শুরু করেন শুভাশীষ। ভুলটা ভাঙতে অবশ্য দেরি হয়নি বাংলাদেশি বোলারের।

এই ঘটনাটাকে সামাজিক যোগাযোগের মাধ্যমে বেশ ফলাও করে প্রচার করতে থাকে বাংলাদেশ বিদ্বেষীরা। বাদ যায়নি গণমাধ্যমও। ভারতের জনপ্রিয় আনন্দবাজার পত্রিকাও এ নিয়ে ব্যঙ্গ করে। এবার এই ঘটনায় শুভাশীষকে ব্যঙ্গ করল পাকিস্তানের এআরআই টেলিভিশন। তারা কুশল মেন্ডিসের ছক্কাকে লগান ছবির আমির খানের সঙ্গে তুলনা করে প্রচার করতে থাকে।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন