কোহলিকে ‘পাগল’ বললেন অস্ট্রেলিয়ার মিডিয়া

  30-03-2017 12:56PM

পিএনএস ডেস্ক: একের পর এক বিতর্ক আর আলোচনা-সমালোচনার পর অবশেষে শেষ হয়েছে ভারত-অস্ট্রেলিয়ার মধ্যকার বোর্ডার-গাভাস্কার ট্রফি। ২-১ ব্যবধানে সিরিজটা জিতে নিয়েছে স্বাগতিক ভারত। তবে সিরিজ শেষ হওয়ার পরও শেষ হচ্ছে না কথার লড়াই। এবার ভারত অধিনায়ক কোহলিকে পাগলের সঙ্গে তুলনা করলো অস্ট্রেলিয়া সংবাদমাধ্যম।

সিরিজের শেষে সাংবাদ সম্মেলনে ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেন, এই সিরিজের পর অসিদের সঙ্গে আর বন্ধুত্ব রাখছেন না তিনি। আমরা শীর্ষে থাকি বা না থাকি, যারা আমাদের খোঁচাবে তাদের আমরা বলব আর পাল্টা দেব।

এদিকে কোহলির এমন মন্তব্যের পর অস্ট্রেলিয়ার গণমাধ্যম ভারত অধিনায়ককে `রুচিহীন` বলে অভিহিত করেছে। বিরাট কোহলিকে `বাচ্চাদের মতো` বলেও মস্করা করেছে।

সিডনির দ্য ডেইলি টেলিগ্রাফ কোহলি সম্পর্কে তাদের প্রতিবেদনে লিখেছে, `কোহলি যখন অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের সঙ্গে হাত মেলাচ্ছিলেন তখন তিনি বাচ্চাদের মতো করছিলেন।` এই কথার সঙ্গে সঙ্গে কোহলিকে `দাম্ভিকতায় ভরপুর এক পাগল` বা `ইগোম্যানিয়াক` বলে মন্তব্য করেছে পত্রিকাটি।

উল্লেখ্য, মাঠে ভারতীয় ক্রিকেটারদের স্লেজিং, অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভেন স্মিথের বিরুদ্ধে ড্রেসিং রুম থেকে রিভিউ সাহায্য নেয়ার অভিযোগ পরে আবার সেই অভিযোগ প্রত্যাহার, শেষ টেস্টে ভারতের মুরালি বিজয়কে উদ্দেশ্য করে স্মিথের গালি ও পরে ক্ষমা প্রার্থনা সব মিলিয়ে বহুল ঘটনরা সাক্ষী এই টেস্ট সিরিজ।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন