সিরিজ জয়ে আশাবাদী হাথুরুসিংহে

  30-03-2017 07:00PM

পিএনএস: শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে একেবারেই সহজেই জয় তুলে নিয়েছিল বাংলাদেশ। স্বাগতিকদের তারা হারিয়েছিল ৯০ রানের বিশাল ব্যবধানে।

বৃষ্টির বাগড়ায় দ্বিতীয় ম্যাচটি ভেসে গেছে, তবে প্রথম ম্যাচ থেকে পাওয়া আত্মবিশ্বাসকে কাজে লাগিয়ে সিরিজের তৃতীয় ম্যাচ জিততে খুবই আশাবাদী বাংলাদেশ দল।

বাংলাদেশ কোচ চন্ডিকা হাথুরুসিংহের বিশ্বাস, এই সিরিজটি বাংলাদেশই জিতবে। সেই সামর্থ্য এবং আত্মবিশ্বাস বাংলাদেশের খেলোয়াড়দের আছে বলেও মনে করেন তিনি।

এ ব্যাপারে আত্মবিশ্বাসী হাথুরুসিংসে বলেন, ‘দেশের মাটিতে শ্রীলঙ্কা বেশ শক্তিশালী দল। তবে এই মুহূর্তে আমাদের খেলোয়াড়দের মনোবল খুবই ভালো জায়গায় রয়েছে। আমার বিশ্বাস শেষ ম্যাচে আমরা ভালো কিছু করতে পারব। তা ছাড়া আমরা এখন ভালো অবস্থানেই আছি। সিরিজ তো আর হারছি না আমরা।’

শনিবার কলম্বোতে সিরিজের শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০টায়।

ডাম্বুলায় প্রথম ম্যাচ জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছেন মাশরাফিরা। সে ম্যাচে বাংলাদেশের করা ৩২৪ রানের জবাবে ২৩৪ রানেই থেমে যায় স্বাগতিকদের ইনিংস।

আর দ্বিতীয় ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা ৩১১ রান করে। তাসকিনের হ্যাটট্রিকসহ চার উইকটেও শ্রীলঙ্কার বড় স্কোরের পথে খুব একটা বাধা হতে পারেননি সফরকারী বোলাররা।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন