স্কোয়াডে জায়গা পেলেন সাকিব

  21-04-2017 10:00PM

পিএনএস ডেস্ক : আইপিএলের জমজমাট দশম আসর শুরু হয়েছে ৫ এপ্রিল থেকে। এরই মধ্যে ৫টি ম্যাচ খেলে ফেলেছে কলকাতা নাইট রাইডার্স। যার ৪টিতে জয় পেলেও একাদশে ছিলেন না সাকিব আল হাসান। কিন্তু ষষ্ঠ ম্যাচে একাদশে ঠিকই জায়গা পেলেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

নিউজিল্যান্ডের ক্রিকেটার কলিন ডি গ্র্যান্ডহোমের জায়গায় তাকে দলে ভিড়িয়েছে কেকেআর। আর টস জিতেই এই ম্যাচে ফিল্ডিং নিয়েছে গুজরাট লায়ন্স। ফলে শুরুতে ব্যাট করতে নামবে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স।

শ্রীলঙ্কা সফর শেষে ভারতে গিয়েছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। কিন্তু গুজরাট লায়ন্স, মুম্বাই ইন্ডিয়ান্স ও কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে একাদশে তাকে রাখেনি কলকাতা। এমনকি পরের ম্যাচগুলোতেও ছিলেন না।

অবশ্য এর আগে গুজরাটের বিপক্ষে জয় পেলেও সেই ম্যাচেও ছিলেন না সাকিব। আগের ম্যাচটিতে ১০ উইকেটের বিশাল জয় পায় কেকেআর। কিন্তু দুই দলের মুখোমুখি লড়াইয়ে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে লায়ন্স।

কেকেআর একাদশ: গৌতম গম্ভীর (অধিনায়ক), রবিন উথাপ্পা (উইকেটকিপার), মনিষ পান্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, সূর্যকুমার যাদব, ক্রিস ওকস, কোল্টার নাইল, সুনিল নারাইন, উমেশ যাদব, কুলদিপ যাদব।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন