গুজরাটকে ১৮৮ রানের লক্ষ্য দিল সাকিবের কেকেআর

  21-04-2017 10:38PM

পিএনএস ডেস্ক : কলকাতার ইডেন গার্ডেনসে ব্যাট হাতে ঝড় তুললেন সুনিল নারিন ও রবিন উথাপ্পা। তাদের ঝড়ে বড় সংগ্রহ পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৮৭ রান তুলেছে কেকেআর। জয়ের জন্য গুজরাট লায়ন্সকে ছুড়ে দিয়েছে ১৮৮ রানের লক্ষ্যমাত্রা।

টস হেরে প্রথমে ব্যাট করতে নামে কেকেআর। যথারীতি নারিন নামলেন ওপেন করতে। ব্যাট হাতে জ্বলে উঠলেন আবারও। ১৭ বলে করেছেন ৪১ রান। তার ঝড়ো ইনিংসটা সমৃদ্ধ ৯টি চার ও ১টি ছক্কায়। সুরেশ রায়নার বল উড়িয়ে মারতে গিয়ে জেমস ফকরানের হাতে ক্যাচ দিয়ে নারিন ফেরেন সাজঘরে।

দুর্দান্ত ফমে থাকা গৌতম গম্ভীর করেন ২৮ বলে ৩৩ রান। জেমস ফকনারের বলে সুরেশ রায়নার তালুবন্দী হন কেকেআর অধিনায়ক। দলীয় সর্বোচ্চ ৭২ রান আসে রবিন উথাপ্পার ব্যাট থেকে। তার ইনিংসটি সাজানো ৮টি চার ও দুটি ছক্কায়। তিনি শিকার প্রভিন কুমারের।


মানীশ খেলেছেন ২৪ রানের ইনিংস। ইউসুফ পাঠান ১১ রানের অপরাজিত থাকেন। সাকিব আল হাসান বল খেলার সুযোগ পেয়েছেন একটি। ১ রান দিয়ে অপরাজিত ছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। গুজরাটের পক্ষে একটি করে উইকেট নিয়েছেন প্রভিন কুমার, জেমস ফকনার, বাসিল থাম্পি ও সুরেশ রায়না।

কলকাতা একাদশ : গৌতম গম্ভীর (অধিনায়ক), রবিন উথাপ্পা, মানীশ পান্ডে, ইউসুফ পাঠান, সাকিব আল হাসান, সূর্যকুমার যাদব, ক্রিস ওকস, সুনিল নারিন, উমেশ যাদব, কার্টার-নেইল ও কুলদীপ যাদব।

গুজরাট একাদশ : সুরেশ রায়না (অধিনায়ক), ডোয়াইন স্মিথ, ব্রেন্ডন ম্যাককালাম, অ্যারন ফিঞ্চ, দিনেশ কার্তিক, রবীন্দ্র জাদেজা, জেমস ফকনার, ইশান কিষাণ, প্রভিন কুমার, বাসিল থাম্পি ও ধাওয়াল কুলকারনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন